মেইন ম্যেনু

আরবাজ-মালাইকার ডিভোর্স নিশ্চিত, মুখ খুললেন অমৃতা

আরবাজ খানের সঙ্গে মালাইকার ডিভোর্সের গসিপ নিয়ে এ বার মুখ খুললেন মালাইকার বোন অমৃতা আরোরা খান। তিনি বলেছেন, ‘‘ওরা দু’জনেই অ্যাডাল্ট। খুব তাড়াতাড়ি নিজেদের জীবনের সিদ্ধান্ত নিয়ে নেবে।’’
বলিউডের একটা বড় অংশ জানিয়েছে, আরবাজ-মালাইকার সম্পর্ক টিকিয়ে রাখতে বার বার চেষ্টা করেছেন সলমন খান। মালাইকাকে ফোন করে অনেক বুঝিয়েছেন ভাইজান। কিন্তু কোনও ভাবেই মালাইকাকে ফেরানো যায়নি। আর কয়েক দিনের মধ্যেই ডিভোর্স ফাইল করবেন নায়িকা।
শোনা গিয়েছিল এক মার্কিন ব্যবসায়ীর প্রেমে পড়েছেন মালাইকা। সে কারণেই আরবাজের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান তিনি। কিন্তু, বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে অন্য নাম। তিনি অর্জুন কপূর! মালাইকার সঙ্গে নাকি বিশেষ সম্পর্ক রয়েছে অর্জুনের। আর সে কারণেই নাকি এই বিচ্ছেদ!
যদিও আরবাজ বলেছিলেন, ‘‘১৭ বছর হল বিয়ে হয়েছে আমাদের। আমি এখনও মালাইকার ব্যাপারে পজেসিভ। ও আমার কাছে সবথেকে বেশি দামি। ওকে হারিয়ে ফেলার ভয়ও পাই।’’
কয়েক মাস আগে মালাইকা-আরবাজের ভছর চোদ্দোর ছেলে আরহান বান্দ্রার বাড়ি থেকে বেরিয়ে এসেছিল। হঠাত্ করেই খারের বাংলোতে তাঁর দাদু-দিদিমার সঙ্গে থাকতে শুরু করে সে। তখন এই ঘটনার কোনও কারণ খুঁজে না পাওয়া গেলেও এখন অনেকেই বলছেন, মা-বাবার মধ্যে চলতে থাকা সমস্যার কারণেই বেরিয়ে এসেছিল আরহান।






মন্তব্য চালু নেই