মেইন ম্যেনু

আরুষির ‘মা’ সাজতে মাতৃত্বের প্রয়োজন নেই: কঙ্কনা

মে, ২০০৮-এ নয়ডার জোড়া হত্যাকাণ্ডের খবরে থমকে গিয়েছিল গোটা দেশ। বাস্তবের সেই নৃশংস হত্যা কাহিনি এ বার দেখা যাবে সেলুলয়েডে। ছবিতে আরুষির মায়ের চরিত্রে দেখা যাবে কঙ্কনাকে। সম্প্রতি ‘তলোয়ার’-র ট্রেলর লঞ্চ অনুষ্ঠানে এসে কঙ্কনা জানালেন, ” তলোয়ার পরিবারের সঙ্গে যেটা ঘটে ছিল তা সত্যিই খুব ভয়ঙ্কর”। নায়িকার দাবি, “এই ছবির কাহিনি এতটাই ট্রাজিডিক যে, ইমোশনাল না হয়ে কেউ থাকতে পারবেন না। আর কেউ যদি সেটা পারেন আমি বলল সে হৃদয়হীন”।

কঙ্কনা নিজেও একজন মা। তাই আরুষির মায়ের কথা ভাবতেই গেলেই আতঙ্কিত লাগে নায়িকার । যদিও কঙ্কনার কথায়, “আরুষির মায়ের অবস্থাটা বুঝতে গেলে, মা হতে হবে বা সমান পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে এমনটা নয়। আসলে পুরো ঘটনাটাই এতো দুঃখজনক যে সবাই রিলেট করতে পারবে। যেমন কিনা ভূমিকম্পের পর নেপালে পরিস্থিতিটা বুঝতে গেলে নেপালে যাওয়ার কোন দরকার নেই”।

আরুষি তলোয়ার হত্যাকান্ড ক্যামেরায় বন্দি করেছেন মেঘনা গুলজার। সম্প্রতি একইদিনে মুক্তি পেয়েছে এই ছবির পোস্টার ও ট্রেলর। তবে গোটা দেশ এ ঘটনাকে যেভাবে দেখতে অভ্যস্ত, এ ছবি তা থাকবে একটু অন্যরকম করে৷ অর্থাৎ আরুষির বাবা-মা’র দৃষ্টিভঙ্গি থেকে দেখা হবে পুরো ঘটনাটিকে৷ ছবিতে আরুষির বাবা-মা’র চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কঙ্কনা সেনশর্মা ও সোহম শাহকে৷ তদন্তকারী অফিসারের ভূমিকায় থাকবেন ইরফান খান৷






মন্তব্য চালু নেই