মেইন ম্যেনু

আর দেখা যাবে না রঞ্জিত মল্লিককে

রঞ্জিত মল্লিকের ভক্তদের জন্য দুঃখের খবর হলো- আর কোন দিনও দেখা যাবে না এ শক্তিমান অভিনেতাকে। না আবার ভাববেন না তিনি পৃথিবী ছেড়ে চলে গেছেন এমন ভাবার কারণ নেই, তবে রঞ্জিত মল্লিককে আর কোন দিনও অভিনয় জগতে দেখা যাবে না। এমনই আচমকা ঘটনাটা ঘটে গতকাল রবিবার ভারতীয় সময় সকাল এগারোটায় নিউ কলকাতার হিন্ধ থাবা রেস্তরায়। এক অনুষ্ঠানে রঞ্জিত মল্লিক ঘোষণা দিলেন, তিনি আর অভিনয় করবেন না।

রঞ্জিতের এই সিদ্ধান্তে কলকাতার সিনেমা জগতের সবাই হতাশ, রঞ্জিত জি নিউজকে বলেন সময় এসেছে চলে যাবার অনেক ত হলো তিনি আশাবাদ ব্যক্ত করেন ভবিষতে বাংলা সিনেমা আরো সুন্দর হবে

সামান্য থেকে যাদের সূচনা অসামান্য যাদের প্রতিভা, সত্তরের দশক থেকে ভারতীয় বাংলা চলচ্চিত্রে দাপটের সাথে অভিনয় করে আসছিলেন রঞ্জিত মল্লিক, কয়েক শতাধিক সিনিমাতে অভিনয় করেছেন তিনি।

এখন সিনেমা থেকে অবসর নিয়ে রঞ্জিত মল্লিক তার ভবানীপুরের বাসাতেই সময় কাটাবেন বলে জানা গেছে। রঞ্জিতের এখন সময় কাটছে নাতি অরিজিত ও রিত্ব্ককে নিয়ে, সময় পেলে বাংলাদেশে তার প্রিয় বন্ধু রাজ্জাকের সাথে ঢাকায় দেখা করার কথাও জানিয়েছেন তিনি।

১৯৪৪ সালে কলকাতায় জন্ম নেওয়া এই অভিনেতা কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশুনা করেছেন। তার স্ত্রীর নাম দেবা মল্লিক, মেয়ে জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক।






মন্তব্য চালু নেই