মেইন ম্যেনু

আলিয়ার প্রতি ঈর্ষান্বিত হতেন বাবা : শাহিদ

মঙ্গলবার মুক্তি পেয়েছে বিকাশ বহেল পরিচালিত আলিয়া ভট্ট, শাহিদ কাপূর, পঙ্কজ কাপূর, সুষমা শেঠ অভিনীত ‘শানদার’ ছবির ট্রেলর। ট্রেলর মুক্তির সঙ্গে সঙ্গে আলোচনার শিরোনামে চলে এসেছেন আলিয়া। শাহিদের করা একটি মন্তব্য নিয়ে তোলপাড়। শাহিদ জানিয়েছেন, ছবির সেটে তার বাবা নাকি আলিয়া এবং তাকে একসঙ্গে কথা বলতে দেখলে ঈর্ষান্বিত হতেন।

এ নিয়ে মহেশ কন্যার দাবি, এ দৃশ্যতে অভিনয়ের জন্য তিনি যথেষ্ট খেটেছেন। খাওয়া-দাওয়ার ওপরও মারাত্মক নিয়ন্ত্রণ রেখেছিলেন। পরিচালক জানাচ্ছেন, ছবিতে গোলাপী বিকিনি পরা দৃশ্যটি যখন আলিয়া শ্যুট করেন তখন মারাত্মক ঠাণ্ডা ছিল। সেই পরিবেশে এমন একটা সাহসী দৃশ্যে অভিনয় সত্যিই কঠিন।

এদিকে ‘শানদার’ ছবিতেই দীর্ঘদিন বাদে স্ক্রিন স্পেস ভাগ করে নিলেন বাবা-ছেলে মানে পঙ্কজ-শাহিদ জুটি। শাহিদের দাবি, ছবিতে তার বাবা এবং আলিয়ার মধ্যে এক অদ্ভূত বন্ধুত্ব তৈরি হয়ে গিয়েছিল।

তাদের মধ্যে দীর্ঘক্ষণ কথা হত, খাওয়া নিয়ে তাদের দুজনের ভালো মজা হত। শুধু তাই নয়, শাহিদের দাবি, তিনি যদি আলিয়ার সঙ্গে কথা বলতেন, তাহলে তার বাবা নাকি ইর্ষাবোধ করতেন।

তবে সেটা নাকি একেবারেই ছবির চিত্রনাট্যের খাতিরে, মজা করে জানাচ্ছেন শাহিদ। কারণ ছবিতে আলিয়ার বাবার ভূমিকায় অভিনয় করছেন পঙ্কজ এবং তিনি মনে করেন, তার মেয়ের জন্য কেউই সঠিক সঙ্গী নন।

শেষবার বাবার প্রযোজনায় শাহিদ অভিনয় করেছিলেন ২০১১ সালে ‘মউসম’ ছবিতে। আগামী অক্টোবরের ২২ তারিখ পর্দায় মুক্তি পাচ্ছে শানদার।






মন্তব্য চালু নেই