মেইন ম্যেনু

আ’লীগের প্রার্থী বাছাই ভোটের ব্যালট পেপার ছিনতাই আরেক প্রার্থীর

রানীশংকৈল (ঠাকুরগাও): ঠাকুরগায়ের রানীশংকৈলে আ’লীগের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী একাধিক প্রার্থীদের মধ্যে বাছাই ভোটের ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগ আরেক প্রার্থী আব্দুল বাড়ীর বিরুদ্বে। অভিযোগটি ঐদিনেই জেলা আওয়ামীলীগ,প্রেসক্লাব সহ বিভিন্ন জায়গায় করেন ৮নং নন্দুয়ার ইউপি আ’লীগের সভাপতি চেয়ারম্যান আবু সুলতান। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার ৮টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী বাছাই প্রক্রিয়া চলছে। এরই ধারাবাহিকতায় ২২ফ্রেবুয়ারী বিকেলে বলদানি(বলিদ্বারা) প্রাথমিক বিদ্যালয়ে ৮নং নন্দুয়ার ইউপি’র প্রার্থী নির্ধারণ সভার আয়োজন করে ইউপি আ’লীগ।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি সইদুল হক, ভারপ্রাপ্ত সম্পাদক তাজউদ্দীনসহ নেতৃবৃন্দ। একাধিক প্রার্থী চেযারম্যান মনোনয়ন প্রত্যাশী থাকায় এবং কোন সমাঝোতা না হওয়ায় উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ ৮নং নন্দুয়ার ইউনিয়নের ৬৫ সদস্য বিশিস্ট কমিটির সদস্যেদের ভোটার করে,মনোনয়ন প্রত্যাশী বর্তমান চেয়ারম্যান নন্দুয়ার ইউপি’র আ’লীগ সভাপতি আবু সুলতান,যুবলীগ নেতা আব্দুল বাড়ী,আ’লীগ নেতা দ্বীজেন্দ্রনাথ, বাবর আলী মোট ৪জন প্রার্থীর মধ্যে ব্যালট পেপারের মাধ্যমে ভোট নেই। অভিযোগে উল্লেখ্য রয়েছে নিশ্চিত পরাজিত জেনে মনোনয়ন প্রত্যাশী আব্দুল বাড়ী ভোট শেষে গণনার সময় পূর্ব পরিকল্পিতভাবে আচমকা ক্যাডারি স্টাইলে টেবিলের উপরে রাখা ব্যালট পেপারগুলি থাবা দিয়ে ধরে ছিড়ে টুকরো টুকরো করে ফেলে এবং তাৎক্ষনিকভাবে স্কুলের চেয়ার টেবিল ভাংচুর করে থমথমে অবস্থা সৃষ্টি করে। এক পর্যায়ে নিজেকে চেয়ারম্যান পদে আ’লীগের ব্যালট ভোটে বিজয়ী প্রার্থী হিসেবে ঘোষনা করে।

ভুক্তভোগী আ’লীগ মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান আবু সুলতান এই ঘটনাটির তীব্র নিন্দা জানিয়ে বলেন র্দীঘ দিন যাবত এই ইউপিতে আ’লীগের নেৃতৃত্ব দিচ্ছি আমি ব্যালট ভোটে কখনোই হারবো না এটি সমস্ত ষড়যন্ত্র। তিনি বিষয়টির সঠিক সুরাহার জন্য জেলা আওয়ামীলীগ ও কেন্দ্রীয় আওয়ামীলীগের নিকট আবেদন জানিয়েছেন বলে জানান।






মন্তব্য চালু নেই