মেইন ম্যেনু

আশরাফুলের বিয়ে অনুষ্ঠানের ভেন্যু গোপন থাকবে!

জীবনের সবচেয়ে গুরুত্বপর্ণ ইনিংসের জন্য মানসিকভাবে প্রস্তুত হচ্ছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও ক্লাসিক ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল। ঠিক, ধরেছেন বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি।১০ ডিসেম্বর গায়ে হলুদ, ১১ তারিখ বিয়ে এবং পরের দিন হবে বৌভাত।

আশরাফুলের পারিবারিক সূত্র থেকে জানা গেছে, গায়ে হলুদের অনুষ্ঠানটা হবে ছোট। দুই পরিবারের লোকজন এবং নিকট আত্মীয়রাই শুধু উপস্থিত থাকবেন সেখানে।

বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠান দুটো হবে মাঝারি পরিসরে। দাওয়াত পাবেন আশরাফুলের সাবেক সতীর্থ, সাবেক ক্রিকেটার, বিসিবি কর্মকর্তারা।তবে ভক্ত এবং সাধারণ মানুষের ঝামালে এড়াতে অনুষ্ঠানের ভেন্যু গোপন রাখা হবে। ওটা জানবেন শুধু আমন্ত্রিত অতিথিরাই। ঢাকাটাইমসকে এমনটাই জানিয়েছেন মোহাম্মদ আশরাফুল।

বিয়ের পিঁড়িতে যখন বসবেন তখন আশরাফুলের বয়স হবে ৩১ এর উপরে। বিপিএলে ম্যাচ ফিক্সিং স্ক্যান্ডলে জড়িয়ে পড়ার কারণেই বিয়ে করতে একটু দেরী হয়েছে বলে স্বীকার করে নেন সাবেক বাংলাদেশ অধিনায়ক।

আশরাফুলের হবু স্ত্রীর নাম অনিকা তাসলিমা অর্চি।জুলাইয়ের মাঝামাঝিতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আংটি বদল হয় তাদের। অর্চি বর্তমানে পড়ালেখা করছে। অর্চির বাবা পেশায় একজন ব্যবসায়ী। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে। তবে ঢাকার এলিফেন্ট রোডে বসবাস করেন তারা। দুই ভাই-বোনের মধ্যে অর্চি বড়।






মন্তব্য চালু নেই