মেইন ম্যেনু

আশাশুনি মুকুল হত্যা মামলায় ৩ আসামী গ্রেফতার

আশাশুনি উপজেলার কাদাকাটি গ্রামে নকল স্বর্ণের বার কেনাবেচার জেরধরে প্রতিপক্ষের হামলায় নিহত জাকির হোসেন মুকুল হত্যা মামলার ৩ আসামীকে পুলিশ গ্রেফতার করেছে।

নকল ডলার ও স্বর্ণের বার ব্যবসায়ী কাদাকাটি গ্রামের আব্দুর রউফ সরদারের পুত্র ইস্রাফিলকে ৫ লক্ষ টাকা দিয়ে কালিগঞ্জ উপজেলার সাঁইহাটি গ্রামের রুহুল আমিনের পুত্র রমজান আলি ৫টি স্বর্ণের বার ক্রয় করে। ৫টির মধ্যে ৪টি স্বর্ণের বার নকল প্রমাণিত হওয়ার পর, টাকা ফেরৎ নিতে শুক্রবার মুকুল সহ অন্যরা ইস্রাফিলের বাড়িতে যায়। এসময় তাকে মারপিট করা হলে গুরুতর আহত অবস্থায় বাড়ি নেওয়ার পর তার মৃত্যু হয়।

এব্যাপারে নিহতের ভাই রফিকুল ইসলাম বাদী হয়ে ইস্রাফিল, তার ২ ভাই ডালিম ও মিকাঈল, স্ত্রী মনিরা বেগম, আব্দুর রহমান সরদারের স্ত্রী ফাহিমা, আঃ রউফের কন্যা বকুল ও মুন্সিপাড়া গ্রামের আঃ হামিদের পুত্র নাহিদকে আসামী করে মামলা (নং ৫ তাং ৪/৭/১৫) দায়ের করেন। তদন্ত কর্মকর্তা এসআই আঃ রাজ্জাক শনিবার রাতে অভিযান চালিয়ে মামলার আসামী ইস্রাফিলের স্ত্রী রেহেনা খাতুন ওরফে মনিরা (২২), আঃ রউফ সরদারের কন্যা বকুল খাতুন (২০) ও আব্দুল্লাহ সরদারের স্ত্রী ফাইমা খাতুনকে (৩০) গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে।






মন্তব্য চালু নেই