মেইন ম্যেনু

আশুলিয়ার সেই পোড়া স্কুলটিতে চলছে খোলা আকাশের নিচে পাঠদান

টিপু সুলতান (রবিন), সাভার থেকে: আশুলিয়ার পাড়াগ্রাম এলাকায় দূর্বত্তদের দেয়া আগুনে পুড়ে যাওয়া স্কুলটিতে দুইদিন পাঠদান কার্যক্রম বন্ধ থাকার পর গত মঙ্গলবার (৫তারিখ) থেকে খোলা আকাশের নিচে শুরু হয়েছে পাঠদান। পিএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে খোলা আকাশের নীচে পাঠদানের সিদ্ধান্ত নেয় স্কুল কর্তৃপক্ষ।

শনিবার রাত সাড়ে দশটার দিকে আশুলিয়ার পাড়াগ্রাম এলাকার উইলসন কিন্ডারগার্টেন এ্যান্ড স্কুলে দূর্বৃত্তদের দেয়া আগুনে অফিস কক্ষসহ পুড়ে যায় এগারটি শ্রেনী কক্ষ। পুড়ে যায় প্রায় ত্রিশ লক্ষ টাকার মালামাল। আগুনের ঘটনার পর দুদিন বন্ধ থাকে প্রতিষ্ঠানটির পাঠদান কার্যক্রম। শিক্ষার্থীদের পড়াশুনার কথা বিবেচনা করে মঙ্গলবার সকাল থেকে খোলা আকাশের নীচে শিক্ষার্থীদের পাঠদান শুরু করে স্কুল কর্তৃপক্ষ।আওয়ার নিউজ বিডিকে এমনটি জানালেন প্রধান শিক্ষিকা মর্জিনা আক্তার।

p-1 (5)

স্কুলে অগ্নিসংযোগের ঘটনায় দোষীদের খুঁজে বের করে শাস্তির দাবী জানিয়েছেন স্কুলটির সাধারন শিক্ষক-শিক্ষার্থীরা।

তদন্তের অগ্রগতির বিষযে জানতে চাইলে বিষয়টি তদন্ত করতে ফায়ার সার্ভিসকে চিঠি দেয়া হয়েছে উল্লেখ করে তদন্ত প্রতিবেদন পেলে পরবর্তি ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। তবে এব্যাপারে ক্যামেরার সামনে কথা বলতে অস্বীকৃতি জানান তিনি।

p-1 (2) p-1 (1) p-1 (6)






মন্তব্য চালু নেই