মেইন ম্যেনু

আশুলিয়ায় অপহৃত শিশু সুমাইয়া ময়মনসিংহে উদ্ধার

টিপু সুলতান (রনি), সাভার প্রতিনিধি: অবশেষে আশুলিয়ার কাঁঠগড়া থেকে অপহৃত দেড় বছরের শিশু সিনথিয়া আক্তার সুমাইয়াকে  ২৪ ঘন্টা পর ময়মনসিংহ থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুর ১টায় ময়মনসিংহ জেলার সদর থানার জেসি এলাকার রেল স্টেশন রোডের খাঁজা গেস্ট হাউজ নামে একটি খাবারের হোটেল থেকে উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

এই অপহরনের তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. ইবনে ফরহাদ ও আশরাফুল আলম  আওয়ার নিউজকে জানান, গতকাল রোববার বিকেলে আশুলিয়ার কাঁঠগড়ার দূর্গাপুর এলাকায় শিশু সুমাইয়াকে পাশের রুমের ভাড়াটিয়া রাসেল কৌশলে অপহরণ করে নিয়ে যায়। এরপর থেকে মুঠোফোনে শিশুটির বাবার কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারী রাসেল। এঘটনায় গতকাল রাতে থানায় নথিভুক্ত অভিযোগের ভিত্তিতে শিশুটিকে উদ্ধারের অভিযান শুরু করে পুলিশ। পরে আজ দুপুরে মুঠোফোনের সূত্র ধরে ময়মনসিংহ জেলার সদর এলাকার একটি হোটেল থেকে উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা শিশুটিকে হোটেলে রেখে পালিয়ে যায়। তবে ইতিমধ্যে মুক্তিপণ বাবদ বিকাশের মাধ্যমে দুই হাজার টাকা মুক্তিপণ নেয় অপহরণকারীরা।

অপহরনকারী রাসেল ও তার স্ত্রীকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশের এই দুই কর্মকর্তারা।

এদিকে অবুঝ অপহৃত শিশু সিনথিয়াকে ফিরে পেয়ে দারুন উচ্ছ¡সিত তার পরিবার।

অপহরণকারী রাসেল গাইবান্ধার পলাশবাড়ী থানার ইদ্রিস আলীর ছেলে। সে ও তার স্ত্রী আশুলিয়ায় টাক্সউন নামে এ্কটি পোশাক কারখানায় চাকরি করত বলে জানা যায়।






মন্তব্য চালু নেই