মেইন ম্যেনু

আশুলিয়ায় একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাও ৫ভরি স্বর্ণালংকার, লুট

টিপু সুলতান(রবিন)সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ার জামগড়া এরাকায় বাসা বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ।

আশুলিয়ার জামগড়ায় একটি বাসা বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত সদস্যরা নগদ টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে বলে দাবি করেছেন ওই বাড়ির লোকজন।

শুক্রবার রাত ৮টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকার হযরত আলীর ৬তলা বিশিষ্ট বাড়ির তৃতীয় তলায় এই ঘটনা ঘটে।

বাড়ির মালিক হযরত আলীর স্ত্রী মনোয়ারা বেগম জানান, রাতে অজ্ঞাত পরিচয় ৪-৫ যুবক সাগর নামে এক ব্যক্তির খুজ নিতে তাদের ফ্লাটে প্রবেশ করে। এর কিছু সময় পরপরই আরও ৪ যুবক এসে অস্ত্রের মুখে বাসায় থাকা সকলকে জিম্মি করে হাত-পা বেধে ফেলে।

পরে আলমারীতে থাকা নগদ ৬০ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণালংকার, একটি ল্যাপটপসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায় ডাকাত সদস্যরা।

পরে তাদের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে। এবং আশুলিয়া থানা পুলিশকে খবর দেয়।

এদিকে, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আশুলিয়া থানা পুশিল দ্রুত ঘটনাস্থল পরিদর্শনে আসেন। তবে এই ঘটনায় পুশিল কাওকে আটক অথবা লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে। এছাড়া এই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতিসহ লুন্ঠিত মালামাল উদ্ধারে অভিযান চালানোর প্রস্তুতিও চলছে বলেও জানান তিনি।






মন্তব্য চালু নেই