মেইন ম্যেনু

আশুলিয়ায় এক গার্মেন্টর্স শ্রমিককে কুপিয়ে হত্যা

টিপু সুলতান(রবিন), সাভার থেকে : সাভারের আশুলিয়ায় গভীর রাতে নিজ বাড়ির উঠানে সুমন শিকদার (৩০) নামে এক গার্মেন্ট শ্রমিককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।এ ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।
নিহত সুমন শিকদার আশুলিয়ার জামগড়া কাঠালতলা এলাকার আফতাব আলী শিকদারের ছেলে।
বৃহস্পতিবার রাত রাত দেড়টার দিকে জামগড়ার কাঁঠালতলা এলাকায় এই ঘটনা ঘটে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক জানান, নিহত সুমন রাতে প্রকৃতির ডাকে সারা দিতে বাসার বাহিরে বের হন। এসময় পূর্বে থেকে উৎ পেতে থাকা দুর্বৃত্তের দল ধারালো অস্ত্র দিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় অজ্ঞাত পরিচয় ২ যুবক এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এসময় সুমনের চিৎকারে বাসার অন্যান্য সদস্যরা এগিয়ে এসে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্র হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। পরে পুলিশ খবর পেয়ে নিহতদের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এবং ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপতালের মর্গে পাঠায়।
সুমন শিকদার জামগড়া এলাকার দি রোজ ড্রেসেস পোশাক কারখানার শ্রমিক ছিল বলে স্থানীয়দের বরাত দিয়ে জানিয়েছে পুলিশের এই কর্মকর্তা। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
এব্যপারে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মোহাম্মদ শামিম জানান, নিহতের কাঁধে, পিঠে, পেটে ও পায়ে অসংখ্য অস্তের আঘাতের ক্ষত চিহ্ন রয়েছে। দেখে মনে হয়েছে তাকে চাপাতি, রামদা কিংবা চাইনিজ কুড়াল দিয়ে কোপানো হয়েছে। তবে হাসপাতালে আনার পূর্বে তার মৃত্যু হয়েছিলো বলে নিশ্চিত করেন এই চিকিৎসক।






মন্তব্য চালু নেই