মেইন ম্যেনু

আশুলিয়ায় গার্মেন্টস ব্যবসায়ীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি, ৩০ লক্ষ টাকা লুটের অভিযোগ

টিপু সুলতান(রবিন), সাভার প্রতিনিধি : আশুলিয়ায় এক গার্মেন্টস ব্যবসায়ীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নগদ ত্রিশ লক্ষ টাকা, দশ ভরি স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে বলে দাবি করেছেন ওই ব্যবসায়ী। এই ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

শনিবার রাত ৯টার দিকে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকায় ইসহাক মিয়ার বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

ব্যবসায়ী ইসহাক জানান, অজ্ঞাত পরিচয়ের ৩-৪ যুবক বাসা ভাড়া নেওয়ার কথা বলে তার বাসায় প্রবেশ করে। এসময় কোন কিছু বুঝে ওঠার আগেই ওই দূর্বৃত্তরাসহ আরও ৭-৮ যুবক বাসার সবাইকে অস্ত্রেও মুখে জিম্মি করে হাত-পা বেধে ফেলে। পরে লকারে থাকা নগদ ৩০ লক্ষ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে বাহির দিয়ে রুমের দরজা বন্ধ করে পালিয়ে যায়।

পরে তাদের এক আত্মীয় বাসায় বেড়াতে এসে বাহির থেকে দরজা বন্ধ দেখতে পায়। পরে সে দরজা খুলে ভিতরে প্রবেশ করে সবার হাত-পা বাধা অবস্থায় দেখতে পায়। এবং সবার হাত-পায়ের বাধন খুলে দেয়।

পরে আশুলিয়া থানা পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক বা লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির আওয়ার নিউজকে জানান, ডাকাতির খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি। এবং ডাকাতদের ধরতে বিভিন্ন স্থানে ইতিমধ্যে অভিযান পরিচালনা করা হচ্ছে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই