মেইন ম্যেনু

আশুলিয়ায় জেএমবির গ্রেফতার অভিযানের ঘটনায় মামলা

টিপু সুলতান (রবিন) : সাভারের আশুলিয়ায় জেএমবির অর্থদাতার বাড়িতে অভিযানের ঘটনায় মামলা দায়ের করেছে র্যা ব। রবিবার সন্ধ্যায় র্যা ব-৪ এর বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেন। তবে জেএমবির অর্থদাতা গুরুত্বর আহত হয়ে মারা যাওয়ায় তার স্ত্রী শাহনাজ আক্তার রুমাকে প্রধান আসামী করে মামলাটি দায়ের করা হয়।

মামলা সুত্র জানায়, জেএমবিএর অর্থদাতা বিভিন্ন জঙ্গি সদস্যদের অর্থ সরবরাহ করে আসতেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুর সাড়ে তিনটার দিকে আশুলিয়ার বসুন্দরা টেক এলাকায় আমির মৃধা শাহিনের বাড়িতে অভিযান শুরু করে। এসময় র্যা বের উপস্থিতি টের পেয়ে জেএমবির অর্থদাতা ওই ভবনের ৫তলার গ্রীল কেটে লাফিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে নিচে পড়ে গুরুত্বর আহত হয় জেএমবি সদস্য। তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে নয়টার দিকে আব্দুর রহমানের মৃত্যু হয়। জেএমবির অর্থদাতার মৃত্যু হওয়ায় ও জঙ্গি কাজে সম্পৃক্ত থাকার দায়ে তার স্ত্রী শাহনাজ আক্তার রুমাকে প্রধান আসামী করে অস্ত্র ও বিস্ফোরক আইনে দুটি মামলা দায়ের করে র্যা ব।

র্যা ব-৪ জানায়, আটককৃত নারী শাহনাজ আক্তার রুমাও জেএমবির সাথে সম্পৃক্ত রয়েছে। এ কারনেই তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।






মন্তব্য চালু নেই