মেইন ম্যেনু

আশুলিয়ায় ট্রাকও অটোরিক্সার সংঘর্ষে প্রাণ গেল বাবা মেয়ের, আহত ২

নিজস্ব প্রতিবেদক : সাভারের আশুলিয়ায় মাটি ভর্তি ট্রাকের সাথে ব্যাটারী চালিত অটোরিক্সার সংঘর্ষে বাবা মেয়ে নিহত হয়েছে। এছাড়া এই ঘটনায় আহত হয়েছে আরও দুই জন।

নিহতরা হলো- আশুলিয়ার ডেন্ডাবর এলাকার কাশেম মিয়ার বাড়ির ভাড়াটিয়া আজাদ (৩৫) এবং তার ৪ বছর বয়সী শিশু কন্যা মরিয়ম। এবং আহতরা হলো আজাদ মিয়ার স্ত্রী আর্জু বেগম (২৫) এবং অটোরিক্সার চালক।

শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের বাইশমাইল নবরুপা এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বা নবরুপা বাইশ মাইল এলাকায় মাটি ভর্তি একটি ট্রাক ঘুরানোর চেষ্টা কালে পিছন থেকে আসা দ্রুত গতির একটি ব্যাটারী চালিত অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির পিছনে ধাক্কা খায়।

এতে ওই অটোরিক্সায় থাকায় শিশু মরিয়ম ঘটনাস্থলেই মারা যায়। এবং আহত হয় তার বাবা-মাসহ অটোরিক্সাটির চালক। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গণ স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে থেকে শিশুটির বাবা অবস্থা আশঙ্কায় থাকায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়। পথ্যিমধ্যে তার মৃত্যু হয়।

সড়ক দূর্ঘটনার সতত্য নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন আওয়ার নিউজকে জানান, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এছাড়া এই ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।






মন্তব্য চালু নেই