মেইন ম্যেনু

আশুলিয়ায় পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় আহত ৭

টিপু সুলতান(রবিন) সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় আহত হয়েছে অন্তত সাত জন। সড়ক দূর্ঘটনায় এসময় শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পরিচালক শেখ ইকবাল খোকনের ব্যাক্তিগত গাড়ি ভাংচুর করে পোশাক শ্রমিকরা।

প্রত্যক্ষদর্শীরা জানায় মঙ্গলবার বিকেল পাচটার দিকে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় একটি মিনিবাস প্রথমে একটি প্রাইভেট কার, মোটর সাইকেল ও একটি মাইক্রোবাসকে ধাক্কা দিয়ে পার্শবর্তি আইল্যান্ডে তুলে দেয়। এসময় ভ্যান চালক, মোটর সা্ইকেল আরোহী ও বাসের যাত্রীসহ আহত হয় অন্তত সাত জন।

গুরুতর আহত ভ্যানচালকসহ আহতদের উদ্ধার করে এসময় হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

একই সময় বিকেএসপি থেকে ফেরার পথে পল্লীবিদ্যুৎ এলাকা অতিক্রম করার সময় লুকিং গ্লাসবিহীন একটি শ্রমিকবাহি বাস শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পরিচালক শেখ ইকবাল খোকনকে বহনকারি প্রাইভেট কারে ধাক্কা দেয়।

এসময় প্রাইভেট কারের চালকের সাথে বাসের চালকের কথাকাটাকাটির এক পর্যায়ে বাস থেকে শ্রমিকরা নেমে প্রাইভেট কারের চালক হুমায়উন কবিরকে বেধরক মারধর করে ও প্রা্ইভেট কারটিতে ভাংচুর চালায়।

নামপ্রকাশে অনিচ্ছুক এক চা দোকানি জানায় শেখ ইকবাল খোকন ও তার গাড়ীচালক বাসের চালককে মারধর করে পরে উত্তেজিত জনতা ও শ্রমিক মিলে  শেখ ইকবাল খোকন ও তার গাড়ীচালক হুমায়উন কবিরকে ঘিরে ধরে পরে শেখ ইকবাল খোকন তার ব্যক্তিগত পিস্তল বেরকরে একজনের বুকে ধরলে জনতারা আরও উত্তেজিত হয়ে তাদের দুজনকে গণপিটুনি দিতে শুরু করলে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌছে শেখ ইকবাল খোকনকে সরিয়েনিলেও তার চালক কে বেধরক মারধরকরে এবং গাড়ি ভাংচুর করে।

খবরপেয়ে আশুলিয়া পুলিশ ঘটনাস্থল থেকে ভাংচুর করা প্রাইভেট কারসহ শেখ ইকবাল খোকনকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসে। পরে বিকল্প ব্যবস্থায় তাকে ঢাকায় পাঠিয়ে দেয়।

এঘটনায় আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির কোন প্রকার মামলা দায়ের করবেন কিনা জানতে চাইলে তিনি মামলা করতে অস্বিকৃতি জানান।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই