মেইন ম্যেনু

আশুলিয়ায় বিকাশকর্মীকে গুলি করে ৩ লাখ টাকা ছিনতাই

টিপু সুলতান (রবিন) সাভারঃ আশুলিয়ার ভাঁদাইল এলাকা থেকে বিকাশ এজেন্টের এক কর্মীকে গুলি করে ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আলফাজ নামের ওই কর্মীকে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয় হাসাপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত বিকাশ কর্মী মো. আলফাজ (২৭) পিরোজপুর জেলা ¯^রুপকাঠি সদর থানার আলমগীর শরীফের ছেলে। সে আশুলিয়ার জামগড়া এলাকায় থাকতো।

গুলিবিদ্ধ বিকাশকর্মী আলফাজ জানায়, সন্ধ্যায় ভাঁদাইল এলাকার বিভিন্ন দোকান থেকে বিকাশের টাকা উত্তোলন করে রিকশাযোগে জামগড়া এলাকার নিজ অফিসে ফিরছিলেন তিনি। পথিমধ্যে মোটরসাইকেল যোগে তিন দুর্বৃত্ত তার গতিরোধ করে। এসময় তারা বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে সে পালাতে চেষ্টা করলে দুর্বৃত্তরা তার পা লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পায়ে গুলিবিদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে টাকার ব্যাগ ছিনিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নিকটস্থ হাবিব ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করে।

আহতের চাচাতো ভাই আশরাফ জানান, আলফাজ বিকাশ এজেন্টের হয়ে ডিএসও পদে দীর্ঘদিন যাবৎ কাজ করে আসছে। প্রতিদিনের ন্যায় আজও সে টাকা কালেকশনের কাজে পশ্চিম ভাঁদাইল এলাকায় যায়। পরে তাকে মুঠোফোনে আলফাজের গুলিবিদ্ধের খবর জানায় স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির জানান, আহত বিকাশকর্মীর পরিবার ও কর্তৃপক্ষের কেউ এখনও থানায় অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।






মন্তব্য চালু নেই