মেইন ম্যেনু

আশুলিয়ায় যুবককে শ্বাসরোধে হত্যা, আটক-১

টিপু সুলতান (রবিন)-সাভার: আশুলিয়ায় শ্বাসরোধে হত্যা করেছে এক যুবককে। এ ঘটনায় পুলিশ ১জনকে আটক করেছে এবং নিহতের মরদেহ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

বৃহস্পতিবার বিকালে উত্তর গাজীরচট এলাকার রিয়াজ নামে এক ব্যক্তির বাড়ির একটি ঘর থেকে যুবকের এ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম শামীম পারমাণিক। সে জামালপুর জেলাধীন চরসি শেখপাড়া গ্রামের মনছের পারমানিকের ছেলে। আশুলিয়ায় পোষাক কারখানায় সে কাজ করত বলে জানা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে গাজীরচটের একটি বাড়ির থেকে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় ১যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। যুবককে শ্বাসরোধ করে হত্যার পর গলায় ফাঁস দিয়ে ঘরের পালার সঙ্গে ঝুঁলিয়ে রাখা হয়েছে। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহৃও রয়েছে।

এ সময় ঘর তল্লাশি করে চাপাতি ও ছুরিসহ মাদক দ্রব্যও উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে রুমমেট সজল নামে ১জনকে আটক করা হয়েছে।

জানতে চাইলে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহসিনুল কাদির জানান, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন থাকায় ধারণা করা হচ্ছে ওই যুবককে প্রথমে শ্বাসরোধ করে হত্যার পর তার লাশটি ঘরের আড়ার সাথে ঝুঁলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।






মন্তব্য চালু নেই