মেইন ম্যেনু

আশুলিয়ায় সাইনবোর্ড লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবক নিহত

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় হারুন-উর-রশিদ (২১) নামে এক যুবক দোকানের সাইনবোর্ড লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে কামাল নামে আরও একজন।

শুক্রবার দুপুরে আশুলিয়ার ইউনিক এলাকার শরিফ ফার্নিচার নামে একটি দোকানে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আশুলিয়ার ইউনিক এলাকার শরিফ ফার্নিচারের হারুনসহ অপর এক কর্মচারী ওই দোকানের একটি অ্যালোমোনিয়ামের সাইনবোর্ড দোকানের উপরের অংশে লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয় সাইনবোর্ডটি।

এসময় হারুন দোকানের ছাদের উপর থেকে ছিটকে মাটিতে পড়ে যায়। পরে তাকে গুরুত্বর অবস্থায় স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

আহত কামাল মিয়া জানায়,দুপুর বারটার সময় আমি আর হারুন দুইজনে দোকানের সামনের রেলিংয়ের উপরে উঠি,তারপর এ্যালমুনিয়ামের একটি ফ্রেম রেলিংয়ের উপরে উঠানোর সময় রেলিংয়ের কিছু উপরে কারেন্টের তারের সাথ ফ্রেমটি লেগে গেলে, আমাকে ও হারুনকে ছিটকে ফেলে দেয়।আমার পায়ে জুতা থাকায় আমার তেমন কিছু হয়নি, কিন্তু হারুনের পায়ে কোন জুতো ছিলনা, হারুন মাটিতে পরার সাথে,সাথে অজ্ঞান হয়ে যায়।তারপর আমার তাকে ধরাধরি করে হাসপাতালে নেয়ার সময় হারুন মারা যায়।

নিহত হারুন-উর-রশিদ কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার চন্ডিপাশা গ্রামের নুর ইসলামের ছেলে।

এঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে আশুলিয়া থানা পুলিশ।

নিহত হারুনের লাশটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে বলে জানায় আশুলিয়া থানার উপপরিদর্শক সৈায়দ মোহাম্মদ হাবিবুর রহমান ।






মন্তব্য চালু নেই