মেইন ম্যেনু

আশুলিয়ায় সেপটিক ট্যাংকির ভিতর থেকে গৃহবধুর লাশ উদ্ধার

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় একটি টিনসেট বাড়ির টয়লেটের সেপটিক টাংকির ভিতর থেক আনোরা বেগম(৩০)নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী পালাতক রয়েছে। ময়না তদন্তের জন্য গৃহবধুর মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রোববার রাত ৯টার দিকে আশুলিয়ার গোয়াইল বাড়ি এলাকার লিটন সরকারের টিনসেট বাড়ির সেপটিক টাংকির ভিতর থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, লিটন সরকারের ভাড়া বাড়ির ভিতর থেকে পচা গন্ধ বের হতে থাকলে স্থানীয়রা আশুলিয়া থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ওই বাসায় গিয়ে সেপটিক ট্যাংকির ভিতর থেকে ওই গৃহবধূর অর্ধগলিত মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এবং ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

তবে প্রাথমিকভাবে জানা যায়, নিহতের নাম আনোরা বেগম(৩০)। স্বামী রিপনসহ গৃহবধু আনোরা বেগম লিটন  সরকারের বাড়িতে ভাড়া থাকত।

পুলিশ আরও জানায়, ঈদের ছুটিতে ওই ভাড়া বাড়ির অন্যান্য কক্ষের ভাড়াটিয়ারা গ্রামের বাড়ি চলে গেলে ওই গৃহবধূর দিন মজুর স্বামী রিপন মিয়া তাকে খুন করে সেপটিক ট্যাংকির ভিতরে লাশ ফেলে পালিয়ে যায়। পুলিশের ধারনা পারিববারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হতে পারে।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।






মন্তব্য চালু নেই