মেইন ম্যেনু

আশুলিয়ায় ৪ তলা ভবন থেকে পড়ে নারী শ্রমিকের মৃত্যু

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে এক নারী নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত সেলিনা আক্তার (৩২) কুষ্টিয়া জেলাধীন শেকপাড়া থানার ছয়গড়িয়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। সে পলাশবাড়ীর কাঁঠালতলা এলাকার মারফত আলীর বাড়িতে ভাড়া থেকে রাজমিস্ত্রির জোগালির কাজ করতো।

বুধবার সকালে ডেন্ডাবর কবরস্থানরোড এলাকার জনৈক আবুল খায়েরের নির্মাণাধীন ভবনের চতুর্থ তলা ছাদ থেকে পড়ে সেলিনা আক্তার নামের ওই শ্রমিকের মৃত্যু হয়।

নিহত ওই নারী শ্রমিকের সহকর্মী নূরজামান জানায়, সকালে ভবনটির সুড়কি জাতীয় বেশ কিছু উচ্ছিষ্ট নিয়ে ছাদে উঠতে যায় সেলিনা। সে সময় সেগুলো নিচে গিয়ে ফেলতে বললেও তা সে শোনেনি। পরে মাথার ঢালিতে করে উচ্ছিষ্ট গুলো চার তলার ছাদ থেকে ফেলে দেওয়ার সময় অসাবধানতাবশত নিচে পড়ে যায় সেলিনা। এসময় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

তবে ভবনটি নির্মাণকাজ করার সময় কেন প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়নি তা জানতে চাইলে কোন কোন কথা বলতে রাজি হয়নি গৃহকর্তা আবুল খায়ের।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক মো. শাহজালাল জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।






মন্তব্য চালু নেই