মেইন ম্যেনু

আসছে ইমন-তিশার ‘পবিত্র প্রেম’

‘বলা যায় এটা সিনেমাটিক গল্পের একটি নাটক। গল্পের পরতে পরতে রয়েছে রোমান্স। আর রোমান্সের ধরনগুলোও অন্যরকম। সবার ভালো লাগার মতো।’-বললেন অভিনেতা ইমন। নাটকের নামটাও গল্পের মতোই সিনেমাটিক। যদি বলি, আসছে ঈদে দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ইমন-তিশার ‘পবিত্র প্রেম’।

তাহলে, মনে হবে কটা হলে ‍মুক্তি পেতে যাচ্ছে এটি? কিন্তু না নাটকটি ঈদে এনটিভিতে প্রচার হবে। এতে আরো অভিনয় করেছেন দিলারা জামান, আনন্দ খালেদসহ আরো অনেক শিল্পী।

গল্পটা এমন, পুরান ঢাকায় নতুন এসেছে ইমন। বন্ধুর সঙ্গে হোলিতে যায় সে মজা করতে। সেখানে গিয়ে পরিচয় হয় তিশার সঙ্গে। রঙ মাখার অনুষ্ঠানে পরিচয়ের মাধ্যমে তাদের সম্পর্কটাও রঙিন হয়ে যায়। এ রঙ প্রেমের। ঘটনাটি নাটকের। জাকারিয়া সৌখিনের রচনা ও পরিচালনায় সম্প্রতি নির্মিত হয়েছে এটি।

নাটক প্রসঙ্গে তিশা বলেন, ‘গল্পটি উৎসবকেন্দ্রীক। বেশ কালারফুল। ঈদ যেহেতু একটি উৎসব, দর্শক বেশ আনন্দ পাবে বলেই আমার বিশ্বাস। আর এ নাটকে পুরান ঢাকাকে নতুনভাবে দেখবে দর্শক।’

নাটক প্রসঙ্গে নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, ‘আসলে উৎসব-পার্বণে একটু ভিন্নধর্মী নাটক হলে দর্শকের আনন্দ বেড়ে যায়। আমি সেই চেষ্টাটাই করেছি। আর পুরো নাটকের মোড়কে রয়েছে ভিন্নধর্মী বিভিন্ন উপাদান। হোলি, কাওয়ালি, ঘুড়ি উৎসব, বিয়ের আয়োজনসহ আরো অনেক কিছু। সবমিলিয়ে দর্শকদের জন্য একটি জাকজমকপূর্ণ নাটক উপহার দেয়ার চেষ্টা করেছি।’






মন্তব্য চালু নেই