মেইন ম্যেনু

আসছে দিতির শেষ নাটক লাইফ ইন এ মেট্রো

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন আশির দশকের জনপ্রিয় চিত্রনায়িকা পারভীন ‍সুলতানা দিতি। তার শারীরিক অবস্থা খুবই নাজুক। তার ফিরে আসার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার ও কাছের মানুষেরা।

অসুস্থ হওয়ার আগে চলচ্চিত্রে অনিয়মিত ছিলেন তিনি। তবে নিয়মিতই তাকে ছোট পর্দায় অভিনয় করতে দেখা গেছে। সেইসব খন্ড নাটক ও ধারাবাহিক নাটকগুলো প্রচার হচ্ছে বিভিন্ন টেলিভিশনে। এবার এটিএন বাংলায় ১ ফেব্রুয়ারি থেকে প্রচারে আসতে যাচ্ছে দিতির অভিনয় করা শেষ ধারাবাহিক ‘লাইফ ইন এ মেট্রো’। ডেইলি সোপটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে গুণী এই অভিনেত্রীকে।

রুদ্র মাহফুজের রচনায় নাটকটি নির্মাণ করছেন বি ইউ শুভ। আরো অভিনয় করেছেন এক ঝাঁক প্রতিষ্ঠিত ও উদীয়মান তারকা। তাদের মধ্যে অপুর্ব, শহিদুজ্জামান সেলিম, নিরব, নাঈম, শর্মিলী আহমেদ, অরুনা বিশ্বাস, করভী মিজান, রুমা, ইমি, হীরা, তমালিকা কর্মকার, নাজিরা আহমেদ মৌ, নেহা, তানহা তাসনিয়া, তিথি কবির, সারাফী প্রেমা, নাহিদ, সোহেল, রিগ্যাল, তানভিরুল, সাঈফ চন্দন উল্লেখযোগ্য।

নাট্যকার রুদ্র জানালেন, ‘নাটকের গল্পটা শহুরে জীবনের গল্প। গুলশান-বনানীর হাই সোসাইটির জীবনযাত্রা ফুটিয়ে তোলা হয়েছে। দর্শকরা ভিন্নধরনের স্বাদ পাবে।’

পরিচালক জানান, নাটকটি আগামী ১ ফেব্রুয়ারি থেকে নিয়মিতভাবে প্রচার হবে প্রতি সপ্তাহের রোববার, সোমবার , মঙ্গলবার, বুধবার এবং বৃহস্পতিবার। নাটকটির প্রচার উপলক্ষে আগামীকাল বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিএফডিসিতে একটি প্রিমিয়ার শো’য়ের আয়োজন করা হয়েছে।






মন্তব্য চালু নেই