মেইন ম্যেনু

আসছে বাংলা শর্ট ফিল্ম “সেক্স ফ্যাক্টর”!

সেক্স ফ্যাক্টর নামের রিয়েলিটি শো হয়েছে তাতো পাঠক অনেক আগেই জেনে গেছেন। যদিও তা বিদেশে টিভির জন্য তৈরি হয়েছিল। আর এবার শুটিং চলছে বাংলা শর্ট ফিল্ম “সেক্স ফ্যাক্টর”-এর। ছবির কেন্দ্রীয় চরিত্র রাতুল একজন জিগোলো। পরিচালক অনির্বাণ চক্রবর্তী এখানে এমন একজনের কাহিনি দেখিয়েছেন যিনি অর্থের তাগিদে যৌনতাকে পেশা হিসেবে বেছে নিয়েছেন।

রাতুল জিগোলো। কিন্তু বাড়ির সকলে জানে তিনি IT সেক্টরে চাকরি করে। তাঁর স্ত্রী শ্রেয়া। শ্রেয়াকে পারতপক্ষে এড়িয়েই চলেন রাতুল। স্ত্রীর চোখে চোখ রেখে কথা বলতে ভয় পান তিনি। রাতুলের বাঁধা ক্লায়েন্ট মিসেস মুখোপাধ্যায়। তাঁর বাড়িতে অবাধ যাতায়াত রাতুলের। এমনই একদিন তিনি এসেছিলেন মিসেস মুখোপাধ্যায়ের বাড়ি। কিন্তু সেদিন ক্লায়েন্ট রাতুলকে অন্য কথা বলেন। জানান, আজ নিজের জন্য নয়, তিনি রাতুলকে ডেকেছেন তাঁর মেয়ে রিনির জন্য। রাতুল কি কোনও চরম সত্যের মুখোমুখি হবেন? যৌনতাকে পেশা করে স্ত্রীকে কী আদৌ সুখী রাখতে পারবেন তিনি?

এই নিয়েই অনির্বান চক্রবর্তীর ১২ মিনিটের ছবি “সেক্স ফ্যাক্টর”। ভারতের পশ্চিমবঙেগর বারাসতের একটি রাজবাড়িতে চলছে ছবির শুটিং। ছবিতে অভিনয় করছেন ঋক, দুর্গা সাঁতরা, সুমেধা দত্ত ও শর্মিষ্ঠা পাল।






মন্তব্য চালু নেই