মেইন ম্যেনু

আয়ের রেকর্ড গড়লেন সালমান

শাহরুখ খান যদি হন বলিউডের কিং, তবে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির ‘ভাই’ হচ্ছেন সালমান খান। তাঁর অভিনীত ছবিগুলো এ বছর বলিউডে আয়ের রেকর্ড গড়েছে। পাশাপাশি স্বাস্থ্য বেড়েছে তাঁর ব্যক্তিগত ব্যাংক ব্যালেন্সেরও।

২০১৫ সালে অবিশ্বাস্য আয় করেছে সালমানের ছবিগুলো। এক ক্যালেন্ডার ইয়ারে তাঁর ছবি থেকে মোট আয় পাঁচশ কোটি ছাড়িয়েছে! সালমান অভিনীত নতুন ছবি ‘প্রেম রতন ধন পায়ো’ ব্যাপক সাফল্য নিয়ে ইতিমধ্যে ঢুকে পড়েছে এলিট ক্লাবে।

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন,‘প্রেম রতন ধন পায়ো’ গত ২৩ নভেম্বর পর্যন্ত দুইশ কোটি টাকার ব্যবসা করেছে।’ সাফল্যের সঙ্গে ছবিটি এখনও জমিয়ে রেখেছে ভারতের সিনেমা হলগুলো।

সালমান অভিনীত এ বছরের আরেকটি ছবি বাজরঙ্গি ভাইজান। এটিও ঝড় তোলে বক্স অফিস। শুধু ভারত থেকেই ছবিটি আয় করে নেয় ৩১০ কোটি টাকা। মূলত এই ছবি দুটিই বক্স অফিসে সালমানকে নিয়ে এসেছে সবচেয়ে বেশি আয় করা অভিনেতার কাতারে।

তবে এক ছবিতে সবচেয়ে বেশি আয় করা রেকর্ডটি এখনও নিজের ঝুলিতে রেখেছেন বলিউড পারফেক্টশনিস্ট আমির খান। তাঁর অভিনীত ‘পিকে’ ছবিটি শুধু ভারত থেকেই আয় করে ৩৩৮ কোটি টাকা। আর বিশ্বব্যাপী ছবির মোট আয় দাড়ায় পাঁচ কোটি টাকারও বেশি।






মন্তব্য চালু নেই