মেইন ম্যেনু

আ.লীগের সহ-সম্পাদকের সংখ্যা কমছে

আসন্ন কাউন্সিলে আওয়ামী লীগের সহ-সম্পাদকের সংখ্যা কমিয়ে একশ করা হবে বলে জানিয়েছেন দলটির সভাপতি মণ্ডলীর সদস্য সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে অনুষ্ঠিত দফতর উপ-কমিটির এক সভায় এ কথা জানান তিনি। ধানমন্ডিস্থ ৩/এ-এর একটি কমিউনিটি সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়।

সেতুমন্ত্রী বলেন, ব্যাঙের ছাতার মতো সহসম্পাদকের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। এই মুহূর্তে চারশ’র অধিক সহ-সম্পাদক রয়েছে। এই পরিস্থিতি একটি সংগঠনের জন্য শুভকর নয়। এটি নিয়ন্ত্রণ করা হবে।

মন্ত্রী বলেন, বর্তমানে জামায়াত-বিএনপির রাজনীতি আওয়ামী লীগের জন্য কোনো সমস্যা নয়। রাষ্ট্র, সমাজ এবং দলের জন্য প্রধান সমস্যা এখন উগ্রবাদী শক্তি। এই শক্তিকে মোকাবিলা করতে মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

বিএনপিকে নালিশ পার্টি উল্লেখ করে কাদের বলেন, বিএনিপ’র রাজনীতি এখন মিডিয়াতে নালিশ নির্ভর। এটি মূল ধারার রাজনীতি হতে পারে না। দলটি (বিএনপি) মাঠের রাজনীতিতে ব্যর্থ হয়ে এখন নানা অজুহাত দেখিয়ে মিথ্যাচার করছে। এমন মিথ্যাচারে কোনো রাজনৈতিক দল হালে পানি পায় না।

আগামী ৩০ মের মধ্যে সকল জেলা এবং উপজেলার কাউন্সিলরদের নাম ঠিকানা কেন্দ্রর কাছে পাঠাতে হবে বলেও উল্লেখ করেন তিনি।

এসময় দলের দলের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল, সুজিত ররায় নন্দীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই