মেইন ম্যেনু

হঠাৎ দেশে ফিরছেন মাশরাফি

ইংল্যান্ড থেকে হঠাৎ দেশে ফিরে আসছেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা! তবে কি ইনজুরির শিকার হয়ে হঠাৎ দেশে ফিরছেন তিনি?

না, তা হবে কেন? ইনজুরিতে পড়লে ইংল্যান্ড ছেড়ে দেশে ফেরত আসবেন কেন? সেখানে চিকিৎসা ব্যবস্থাতো আরও ভালো। তবে কি কোনো পারিবারিক সমস্যা?

একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে, মাশরাফির স্ত্রী অসুস্থ। তার চিকিৎসার জন্যই সাসেক্সের কন্ডিশনিং ক্যাম্প ছেড়ে কয়েক দিনের জন্য দেশে ফিরে আসছেন জাতীয় দলের অধিনায়ক।

জানা গেছে, এরই মধ্যে দুবাই চলে এসেছেন নড়াইল এক্সপ্রেস। সব কিছু ঠিক থাকলে হয়তো আজ রাতেই ঢাকা পৌঁছাবেন তিনি।

মাশরাফি সত্যিই দেশে ফিরে আসছেন? বিসিবি এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে এ খবরের ঘোষণা দেয়নি। তবে মাশরাফির পারিবারিক ঘনিষ্ঠ এক সূত্রও এ খবরের সত্যতা স্বীকার করেছেন।

সূত্রটি জানিয়েছে, মাশরাফির স্ত্রীর শরীর খারাপ। চিকিৎসার জন্যই মাশরাফি ক’দিনের জন্য দেশে ফিরে আসছেন।

২৬ এপ্রিল রাতেই আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি এবং তার আগে আয়ারল্যান্ডে অনুষ্ঠিতব্য তিনজাতি সিরিজের প্রস্তুতি নেয়ার জন্য সাসেক্সের উদ্দেশে বিমানে ওঠেন মাশরাফি অ্যান্ড কোং।

২৭ তারিখ লন্ডন পৌঁছার পর ২৮ তারিখ থেকে সাসেক্সের সেন্ট্রাল ক্রিকেট গ্রাউন্ডে কন্ডিশনিং ক্যাম্পও শুরু করেছিলেন মাশরাফিরা। এরই মধ্যে স্ত্রীর অসুস্থতার খবর পেয়ে দেশে ছুটে আসছেন টিম বাংলাদেশের অধিনায়ক।

১২ মে আয়ারল্যান্ডে শুরু হওয়ার কথা রয়েছে তিনজাতি ক্রিকেট সিরিজ। এই সিরিজে স্বাগতিক আয়ারল্যান্ড এবং বাংলাদেশ ছাড়াও খেলবে নিউজিল্যান্ড। এরপর ১ জুন থেকে ইংল্যান্ডে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই