মেইন ম্যেনু

‘ইউনাইটেড-নেইমার চুক্তি সম্ভব নয়’

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার প্রাক্তন ডিফেন্ডার জুলিয়ানো বেলেতি মনে করেন, ব্রাজিলের সুপারস্টার নেইমারের সঙ্গে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের চুক্তি সম্ভব নয়।
কারণ হিসেবে জুলিয়ানো বেলেতি বলেন,‘নেইমার বার্সেলোনা ক্লাবে বেশ সন্তুষ্ট আছেন। এই ক্লাব ছেড়ে অন্য কোথাও যাওয়ার কোনো কারণ দেখছি না।’

বিদেশী গণমাধ্যমগুলো গত কয়েকদিন ধরে ফলাও করে প্রকাশ করছে, বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন নেইমার! শীঘ্রই তাদের চুক্তি হবে! গণমাধ্যমগুলো খবর প্রকাশ করলেও বার্সেলোনার কোচ লুইস এনরিক কিংবা ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ লুইস ভান গাল এখনও মুখ খুলেননি।

তবে বার্সেলোনার সভাপতি জোসেফ মারিয়া এই গুঞ্জনকে উড়িয়ে দিয়ে জানান, কয়েক মাসের মধ্যেই বার্সেনোলার সঙ্গে নতুন চুক্তি করবে নেইমার।

এদিকে দলটির প্রাক্তন ডিফেন্ডার জুলিয়ানো বেলেতি ওমনিস্পোর্টসকে বলেন,‘বার্সেলোনায় নেইমার খুশি তা বলার অপেক্ষা রাখে না। সে দলের সঙ্গে, এই শহরের সঙ্গে সহজেই খাপ খাইয়ে নিতে পেরেছে। এখানে তার পরিবার আছে।’

নিজ শহরের ক্লাব সান্তোস ছেড়ে ২০১৩ সালে বার্সেলোনায় যোগ দেন নেই। দুই বছরেই নেইমার তার কারিশমা দেখিয়েছেন। মেসির সঙ্গে জুটি বেধে দলকে শীর্ষে নিয়ে যাচ্ছেন ব্রাজিলের সুপারস্টার। এখন পর্যন্ত ক্লাবের হয়ে ৫৯ ম্যাচে ৩১ গোল করেছেন নেইমার।






মন্তব্য চালু নেই