মেইন ম্যেনু

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা

সুজন দাস, চাঁদপুর প্রতিনিধি: জেলার হাজীগঞ্জ উপজেলার ১১ নং হাটিলা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ইমাম হোসেন লিটনের বিরুদ্ধে এক প্রবাসীর স্ত্রী ধর্ষণ ও অপহরণের মামলা দায়ের করেছেন।

রবিবার রাতে হাজীগঞ্জ থানায় প্রবাসী স্ত্রী রওশন আরা রিনা (২৫) বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নম্বর ৪। সে একই ইউনিয়নের পাতানিশ গ্রামের প্রবাসী আবদুল হালিমের স্ত্রী।

মামলার বিবরণীতে জানা গেছে, গত ২৫ জানুয়ারি প্রবাসীর স্ত্রী হাজীগঞ্জ বাজার থেকে বাড়ী যাওয়ার পথে হাজীগঞ্জ-কচুয়া সড়কে কাঁঠালী গ্রামের ব্রিকস ফিল্ডের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন লিটন।

মামলার বাদী অভিযোগে দাবী করেন, তাকে প্রথমে কুমিল্ল¬া ও পরে চট্টগ্রামের অজ্ঞাত স্থানে জোর পূর্বক আটকে রাখে। সেখানে ১২ দিন যাবত বন্দী রেখে ধর্ষণ করে। ৬ ফেব্র“য়ারী তাকে ফেলে রেখে ধর্ষণকারী লিটন চেয়ারম্যান চম্পট মারে। পরে প্রবাসীর স্ত্রী ওই বাড়ী থেকে বের হয়ে অপহরণের খবর এবং তার অবস্থান সর্ম্পকে মা-বাবাকে অবহিত করেন। মেয়ের খোঁজ পেয়ে তার বাবা ও মামা চট্টগ্রাম থেকে উদ্ধার করে নিয়ে আসে।

মামলার তদন্ত কর্মকর্তা আবদুল মান্নান (২) বলেন, সোমবার চাঁদপুর সদর হাসপাতালে ওই প্রবাসীর স্ত্রীর শারিরিক পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

মামলার বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহআলম বলেন, বাদীর এজহারটি আমলে নিয়ে মামলাটি রুজু করা হয়েছে। আসামীকে শীঘ্রই গ্রেফতার করা হবে।

তবে এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন লিটন বলেন, মামলা হয়েছে জেনেছি, সব ঘটনা মিথ্যা। প্রমাণ না হওয়া পর্যন্ত কোন মন্তব্য করবো না।






মন্তব্য চালু নেই