মেইন ম্যেনু

ইডেনের সাবেক উপাধ্যক্ষ হত্যায় ৫ দিনের রিমান্ডে অফিস সহকারী

রাজধানীর বনানী ডিওএইচএস এলাকায় ঘরে ঢুকে ইডেন কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর আলী হোসেন মালিককে (৭০) ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় তার অফিসের সহকারী সেলিম মিয়াকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। বুধবার তাকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলা সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন ভাষানটেক থানার উপ-পরিদর্শক আশিক ইকবাল। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার ভোরে ডিওএইচএস ২ নম্বর রোডের ৫৩/এ বাড়ির চতুর্থ তলায় আলী হোসেন মালিককে হত্যা করে দুর্বত্তরা। সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহতের ভায়রা মাহবুবুর রহমান রতন বলেন, আলী হোসেন ইডেন কলেজের সাবেক উপাধ্যক্ষ ছিলেন। তিনি ডেভেলপার ব্যবসায়ী বন্ধুর একটি নির্মাণাধীন ভবনে থাকতেন। বন্ধু বিদেশে থাকায় নির্মাণ কাজ দেখাশুনা করতেন। ওই ভবনের চতুর্থ তলায় তিনি একাই থাকতেন। এছাড়া নির্মাণাধীন ভবনটিতে একজন কেয়ারটেকার, ড্রাইভার এবং কয়েকজন কর্মচারী থাকতেন।

আলী হোসেনের স্ত্রী এবং এক সন্তান মিরপুরের ইনডোর স্টেডিয়ামের পাশের একটি বাড়িতে ভাড়া থাকে। তার একমাত্র সন্তান সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং বিভাগে পড়াশুনা করছেন।

পুলিশের ভাষানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে পুলিশ ওই বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে। তার শরীরে ২-৩টি ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। প্রাথমিকভাবে ধারণা করছি, দুজন কর্মচারী তাকে হাত-পা বেঁধে হত্যা করেছে। তারা সকাল থেকে পলাতক।’






মন্তব্য চালু নেই