মেইন ম্যেনু

ইনজুরিতে মুস্তাফিজ, দলে ঢুকছেন তামিম

গত মাসে খুলনাতে জিম্বাবুয়ের বিপক্ষে সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়েছিলেন। ফলে সিরিজের শেষ দুটি ম্যাচ খেলতে পারেননি। এবার সেই ইনজুরি আরও বেড়ে গেছে বিশ্বের অন্যতম সেরা ফাস্ট বোলার কাটার বয় মুস্তাফিজুর রহমানের।

গতকাল রবিবার শ্রীলঙ্কার বিপক্ষে বোলিং করার সময় ফের সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়েন তিনি। ফলে পুরোনো ইনজুরিটা আরও বেড়ে যায়।

ইনজুরি কতুটুকু তা জানার জন্য পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। অল্প সময়ের মধ্যেই জানা যাবে আসলে কতটা ইনজুরিতে পড়েছেন তিনি। তবে ইনজুরি যদি বেশি নাও হয় তাহলেও এশিয়া কাপের বাকি ম্যাচে তাকে দেখা যাবে না-এটা অনেকটাই নিশ্চিত। কারণ সামনে বিশ্বকাপ। তাই এই মুহুর্তে তাকে নিয়ে মোটেও ঝুঁকি নিতে চাইছে না টিম ম্যানেজমেন্ট।

এদিকে, ইনজুরিগ্রস্ত মুস্তাফিজের জায়গায় দলে ঢুকছেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল খান। এজন্য তাকে ব্যাংকক থেকে ডেকে আনা হয়েছে। রবিবার প্রথম সন্তানের বাবা হন তামিম। দিন কয়েক পরে আসার কথা থাকলেও বিসিবির ডাকে আজ সকালেই ঢাকায় এসে পৌঁছান তামিম। দুপুরে দলের সঙ্গে প্রাকটিসও করেন।

পাকিস্তানের বিপক্ষে বুধবারের ম্যাচে তামিমকে ওপেন করতে দেখা যাবে বলে টিম সূত্রে জানা গেছে। প্রসঙ্গত এই মুহুর্তে দারুণ ফর্মে আছেন তামিম। পাকিস্তান সুপার লিগে অসাধারণ ব্যাটিং করেছেন তিনি।






মন্তব্য চালু নেই