মেইন ম্যেনু

ইনস্টাগ্রামে শুরুতেই সুস্মিতার চমক

সাবেক মিস ওয়ার্ল্ড সুস্মিতা সেন। নব্বইয়ের দশকে রূপ দিয়ে পুরুষের মনে শিহরণ জাগিয়েছেন এ অভিনেত্রী।

ক্যারিয়ারে দর্শকদের বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন এ তারকা। তবে বর্তমানে অভিনয় ক্যারিয়ারটা তার একটু ফিঁকেই হয়ে গেছে। সবশেষ সৃজিত মুখার্জি পরিচালিত নির্বাক (২০১৫) শিরোনামের একটি ভারতীয় বাংলা সিনেমাতে দেখা গেছে তাকে। নতুনদের ভিড়ে যেন হারিয়ে যাচ্ছেন সুস্মিতা।

ক্যামেরার সামনে অ্যাকটিভ না থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঠিকই নিয়মিত সুস্মিতা। মাইক্রোব্লগিং সাইট টুইটারে নিয়মিত উপস্থিত হন তিনি। সেখানে ভক্তের সংখ্যাও কম নয় তার। টুইটারে তার অনুসারী ২৫ লাখ। ভক্তদের সঙ্গে বন্ধনটা আরো পাকা করতে এবার ফটো শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুললেন বিবি নম্বর-ওয়ান খ্যাত এ অভিনেত্রী।

সময়ের উঠতি তারকাদের প্রায় সকলেই রয়েছেন ইনস্টাগ্রামে। এছাড়া যারা পর্দায় পা রাখার জন্য সিনেমা জগতের দরজায় কড়া নাড়ছেন তাদের জন্য নিজেকে প্রদর্শনের অন্যতম মাধ্যম এটি। সেখানে এই ৪০ ঊর্ধ্ব বয়সে সুস্মিতার আগমন অনেককেই অবাক করেছে। তবে এটা ঠিক, ইনস্টাগ্রামে এই বয়সের সুস্মিতাকে দেখে চোখ কপালে উঠবে তাদেরও। সাঁতারের পোশাকের ছবি দিয়ে ইন্সটাগ্রামে নিজের সফর শুরু করেছেন সুস্মিতা সেন। শুধু তাই নয়, ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমার ইনস্টাগ্রাম সফর শুরু হলো।’

‘সিঙ্গেল মাদার’ সুস্মিতা অবশ্য দুই মেয়ে রিনা ও আলিশার একটি ভিডিও পোস্ট করেছেন। এরই মধ্যে ইনস্টাগ্রামে অনেক ভক্ত পেয়ে গেছেন এ অভিনেত্রী। বর্তমানে ইনস্টাগ্রামে তার ভক্তের সংখ্যা ১০ হাজারেরও বেশি।






মন্তব্য চালু নেই