মেইন ম্যেনু

ইন্টারন্যাশনাল ম্যাচ খেললে অভিজ্ঞতা বাড়ে: সোহান

ভারতের সাথে ঐতিহাসিক টেস্টের পর ছুটি কাটিয়ে বাংলাদেশ দলের ক্রিকেটাররা বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) খেলতে ব্যস্ত সময় পার করবেন রবিবার থেকে।

এই মাসের শেষের দিকে শ্রীলঙ্কার সাথে সিরিজ খেলতে দেশ ছাড়বে বাংলাদেশ দল। শ্রীলঙ্কায় দুই টেস্ট, তিন ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাবে বাংলাদেশ দল।

নিউজিল্যান্ড সিরিজে অভিষিক্ত ও ভারত সিরিজে বাদ পড়া বাংলাদেশ দলের সম্ভাবনাময় উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান দলে ফিরতে মরিয়া।

সম্প্রতি দেশের একটি চ্যানেলকে সাথে এক সাক্ষাতকারে সোহান বলেন, “ইন্টারন্যাশনাল ম্যাচ খেললে অভিজ্ঞতাটা বাড়ে, নিউজিল্যান্ডের কন্ডিশনে যতটুকু শিখেছি, সেটা হয়তো সামনে ক্যারিয়ারে কাজে দিবে। যদি সুযোগ পাই তবে পরবর্তী লক্ষটা ঠিক করবো।”

নিউজিল্যান্ড সফরের শেষ টেস্টে মুশফিকের অনুপস্থিতিতে অভিষেক নুরুল হাসান সোহানের। প্রতিকূল কন্ডিশনে নজর কাড়া ব্যাটিং করে এবং গ্লাভস হাতে দারুণ পারফরম্যান্সে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

ভারত সফর থেকে ছিটকে পড়লেও, শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে প্রস্তুতির জন্য বিসিএলকে আদর্শ মঞ্চ হিসেবে বেছে নিয়েছেন তিনি।

সোহান বিসিএলের প্রথম ম্যাচে, একটি দুর্দান্ত সেঞ্চুরির পাশাপাশি, উইকেটরক্ষক হিসেবে নিয়েছেন ৫ টি ক্যাচও। সোহান এই পারফরমেন্স সামনের ম্যাচগুলোতেও অব্যাহত রাখতে আশাবাদী।






মন্তব্য চালু নেই