মেইন ম্যেনু

ইফতার মাহফিলে গজল শোনালেন রওশন

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বিভিন্ন সভা সমাবেশে অংশ নিয়ে নেতা-কর্মীদের উজ্জীবিত করতে কবিতা ও গান শুনিয়ে থাকেন।

এবার ইফতার মাগফিলে অংশ নিয়ে বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম রচিত ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ এল রে দুনিয়ায়, আয় রে সাগর আকাশ বাতাস, দেখবি যদি আয়’ গজল শুনিয়েছেন।

এ সময় ইফতার মাহফিলের প্রধান অতিথি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তার স্ত্রী রওশনের কণ্ঠে গজল শুনে তাকে অভিনন্দন জানান।

শনিবার (১১ জুন) রাজধানীর গুলশান ইমান্যুয়েলস কনভেনশন সেন্টার জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যকালে তিনি নেতাকর্মীদের এই গজল শোনান।

রমজানের গুরুত্ব তোলে ধরে রওশন বলেন, দরুদ শরীফ ছাড়া মহান আল্লাহ বান্দার কোনো দোয়া কবুল করেন না। আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (স.) ছাড়া পৃথিবীতে কিছুই অর্জন সম্ভব না উল্লেখ্য করে বিরোধী দলীয় নেতা গাইতে শুরু করেন ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ এলরে দুনিয়া, আয়রে সাগর আকাশ বাতাস, দেখবি যদি আয়। ধূলির ধরা বেহেশ্ত আজ, জয় করিল, দিল রে লাজ। আজকে খুশির ঢল নেমেছে ধূসর সাহারায়। দেখ আমিনা মায়ের কোলে, দোলে শিশু ইসলাম দোলে, কচি মুখের শাহাদাতের বানী সে শোনায়…..।

এসময় তার স্বামী জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদসহ ইফতার মাহফিলে অংশ নেয়া নেতাকর্মীরা রওশন এরশাদের সঙ্গে গলা মেলান।

ঢাকা মহানগর উত্তর জাপার সভাপতি ও পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, জাপার প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা, সৈয়দ আবু হোসেন বাবলা, ফখরুল ইমাম, মীর আবদুস সবুর আসুদ ও বাহাউদ্দিন আহমেদ বাবুল প্রমুখ।






মন্তব্য চালু নেই