মেইন ম্যেনু

ইমতিয়াজ আলীর কমেডি ছবিতে পাগড়ি মাথায় শাহরুখ

শিখ সরদারের চরিত্রে অভিনয় করা বলিউড তারকা অভিনেতাদের কাছে নতুন কোনো অভিজ্ঞতা নয়। অজয় দেবগন, সাইফ আলী খান, রনবীর কাপুর, শহীদ কাপুর এবং অক্ষয় ‍কুমারের মত তারকা অভিনেতারা মাথায় টুপ্পুর পরিহিত অবস্থায় শিখের চরিত্রে অভিনয়ে করেছেন তুমুল সব জনপ্রিয় সিনেমায়। এবার বলিউড বাদশা শাহরুখ খানকেও দেখা যাবে শিখের চরিত্রে পাগড়ি পরা অবস্থায়!

ভারতীয় শীর্ষস্থানীয় ইন্ডিয়া.কম জানিয়েছে, মেধাবী নির্মাতা ইমতিয়াজ আলীর নতুন ছবিতে অভিনয় করতে চলেছেন বাদশা শাহরুখ খান। আর এই ছবিতেই পুরোদস্তুর একজন শিখের বেশে দেখা যাবে তাকে। যদিও এমন খবরের সত্যতা নির্মাতা ইমতিয়াজ কিংবা অভিনেতা শাহরুখের পক্ষ থেকে এখনো ঘোষিত হয়নি।

গুঞ্জন আছে, ‘ডন’ সিনেমায় প্রথমবারের মত পাগড়ি পরা অবস্থায় শাহরুখকে দেখা গেলেও এবার পুরো ছবিটিতেই পুরোদস্তুর একজন শিখের চরিত্রে অভিনয় করতে চলেছেন শাহরুখ খান। এরইমধ্যে নাকি চরিত্রটির জন্য নিজেকে প্রস্তুতও করছেন তিনি। ছবিটি মূলত একজন পাগড়ী পরিহিত পাঞ্জাবী পর্যটককে নিয়ে। যিনি লন্ডনে থাকেন। নানা হাস্যরসাত্মক ঘটনার মধ্য দিয়ে তার ভারতে ফিরে আসার গল্প নিয়েই প্রথমবারের মত কমেডি সিনেমা নির্মাণ করছেন ‘তামাশা’ খ্যাত তারকা নির্মাতা ইমতিয়াজ আলী।

ক’দিন আগেই বলিউডে জোরগলায় শোনা গিয়েছিল রকস্টার, জব উই মিট, লাভ আজকাল এবং হাইওয়ের মত অসাধারণ সিনেমা নির্মাতা ইমতিয়াজ আলীর পরের ছবিতেই কাজ করতে চলেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা না দিলেও তিনি সেসময় জানিয়েছিলেন যে, শাহরুখ খানের সাথে কাজ করতে তিনি ব্যাপক আশাবাদী। তাহলে কি সেই ছবিটিতেই পাগড়ি পরে দর্শক হাসাবেন শাহরুখ?

দেখা যাক। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণা শোনার অপেক্ষা…!






মন্তব্য চালু নেই