মেইন ম্যেনু

ইমরান এইচ সরকারকে মেরে ফেলার হুমকি

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

রোববার সন্ধ্যায় ইমরান এইচ সরকারের মুঠোফোনে বিদেশ থেকে ফোন করে এই হুমকি দেওয়া হয়। পরে তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে এ নিয়ে একটি স্ট্যাটাস দেন।

আওয়ার নিউজ বিডি’র পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে দেওয়া হলো :

‘আজ সন্ধ্যা ৭টা ১২ মিনিটে `ইউনাইটেড কিংডম` এর কোড সম্বলিত একটি নাম্বার থেকে আমাকে হত্যার হুমকি দেয়া হয়েছে। বলা হয়েছে আমাকে খুব শীঘ্রই হত্যা করা হবে। আমি জানতে চাইলাম কে বলছেন, কোথা থেকে বলছেন কোন উত্তর দেয়া হয়নি। বারবার শুধু বলা হলো হত্যা করা হবে। কোথায়, কিভাবে খুন করবেন জানতে চাইলে কল কেটে দিয়েছে।

আমি জানি এটা জানানো কিংবা না জানানোতে তেমন কিছু আসে যায় না। তারপরও মনে হলো সবাইকে জানিয়ে রাখা দরকার। আর হুমকি-ধামকি দিয়ে আমাকে থামানো যাবে ভাবাটাও অবান্তর। যে দেশে খুন-ধর্ষণেরই বিচার হয় না সেদেশে হুমকি তেমন বড় কোনো ঘটনা না। তা ছাড়া কয়েকদিন আগে কিছু পথভ্রষ্ট রাজনীতিক তো আমাকে প্রকাশ্যেই হত্যার হুমকি দিয়েছিল, তার কি বিচার হয়েছে?প্রকাশ্যে হত্যার হুমকির পর আমার এক পুরনো বন্ধু জানতে চেয়েছিল, হত্যার ষড়যন্ত্রের বিচার হলে প্রকাশ্যে হুমকির বিচার হবে কিনা? আমি উত্তর দিয়েছি, আমি কৃষকের সন্তান, প্রধানমন্ত্রীর সন্তান হলে নিশ্চয়ই হতো।’

Imran-h-sarker20160424142215






মন্তব্য চালু নেই