মেইন ম্যেনু

ইমরান হাশমির সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ঢাকার যেই মেয়েটি!

ঢাকার মেয়ে প্রিয়তি। ১৪ বছর আগে ব্যবসায় ব্যবস্থাপনায় পড়তে আয়ারল্যান্ডে পাড়ি জমিয়েছিলেন। ২০১৪ সালে ৭০০ প্রতিযোগীকে পেছনে ফেলে তিনি মিস আয়ারল্যান্ড নির্বাচিত হয়ে পুরো বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিলেন।

আয়ারল্যান্ডেই তিনি কর্মজীবন শুরু করেন মাইক্রোসফটে। প্রশিক্ষণ নেন বিমান চালনার। বর্তমানে বিমান চালনা আর মডেলিং নিয়েই ব্যস্ত রয়েছেন প্রিয়তি।

অবশ্য মডেলিং বা অভিনয়ে তিনি আছেন ভালো লাগা থেকে। এগুলোকে তিনি কখনোই পেশা হিসেবে নেন নি। তাই তো তিনি কাজ করার ক্ষেত্রে মানহীন কাজকে মোটেও পাত্তা দেন না। যার ফলে ইমরান হাশমির বিপরীতে অভিনয়ের প্রস্তাবও তিনি সোজাসুজি না করে দিয়েছিলেন।

পেশাগতভাবে বিমানের পাইলট প্রিয়তি বলেন, ‘মডেলিং কিংবা সিনেমায় অভিনয় আমার কাছে পেশা নয়। ভাললাগার জায়গা থেকে এর সঙ্গে যুক্ত। তাই মানহীন কোনো কাজ করে নিজের ব্যক্তিত্ব নষ্ট করতে চাই না। ’

শুধু ইমরান হাশমিই নন, হলিউডেরও একটি ছবিকে তিনি না করেছেন। মিস আর্থ প্রতিযোগীতায় ব্যস্ততার কারণেই সেখানে অভিনয় করেত পারেননি তিনি।

তবে এরই মধ্যে আইরিশ পরিচালক কিয়ারন ডেভিসের ‘ওয়ান্ডারল্যান্ড’ চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন প্রিয়তি। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

উল্লেখ্য, এবার মিস আর্থ প্রতিযোগীতার জন্য তৈরী হচ্ছেন তিনি। অক্টোবরে জ্যামাইকাতে অনুষ্ঠিত হবে মিস আর্থ প্রতিযোগিতা।






মন্তব্য চালু নেই