মেইন ম্যেনু

ইসলামী শাসন প্রতিষ্ঠায় ভুমিকা রাখতে হবে- অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, মানুষের মনগড়া মতবাদ দ্বারা দেশের স্থায়ী শান্তি ও মানবতার কাঙ্খিত মুক্তি সম্ভব নয়। মানুষের জ্ঞানে রচিত গণতন্ত্র, সমাজতন্ত্র ও ধর্মনিরপেক্ষ মতবাদ দ্বারা মানুষের শান্তি আসতে পারে না। শান্তির জন্য প্রয়োজন ইসলামী শাসনের। কারণ ইসলাম যারা মেনেছেন তারা কখনো অন্যায় ও মিথ্যার আশ্রয় নেয় না। তাদের দ্বারা দেশের সম্পদও কুক্ষিগত হয় না।
গতকাল বিকেলে বাংলাদেশ ইসলামী আইনজীবী পরিষদের এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এ্যাডভোকেট শেখ আতিয়ার রহমানের সভাপতিত্ব এবং সেক্রেটারী জেনারেল এ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ-এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মুহতারাম প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব ডা. মোখতার হোসাইন, মাওলানা আবু জাফর আহমদ উল্লাহ, আলহাজ্ব রফিক উদ্দীন আহমদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম ও আলহাজ্ব মোহা: আমিনুল ইসলাম, এ্যাড. হুমায়ুন কবির, এ্যাড. আব্দুল মতিন, এ্যাড. মুহিব্বুল্লাহ, এ্যাড. সর্দার মোহা: মানিক মিয়া, এ্যাড. আলমগীর হোসেন প্রমূখ।
নেতৃবৃন্দ বলেন, সরকার মসজিদে জুমআর খুৎবাহ নিয়ন্ত্রণের উদ্যোগ নিলে ধর্মীয় সেন্টিমেন্ট উত্তেজিত করে তুলবে। কাজেই এধরণের অপরিনামদর্শি সিদ্ধান্ত থেকে বিরত থাকতে আহ্বান জানাই।
সংগঠনটির প্রচার সম্পাদক আহমদ আবদুল কাইয়ুম স্বাক্ষরিত এ প্রেসবিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়।
প্রেসবিজ্ঞপ্তি






মন্তব্য চালু নেই