মেইন ম্যেনু

ঈদের অগ্রিম টিকিট ২ ঘণ্টায় শেষ!

পবিত্র ঈদুল ফিতরের বাকি আর মাত্র কয়েক দিন। ঈদের আনন্দ প্রিয়জনের সঙ্গে ভাগাভাগি করতে বাড়ি ফেরার নিরন্তর চেষ্টা করছে মানুষ। বাড়ি ফেরাটা একটু আরামদায়ক করতে অনেকেই বাসের টিকিট সংগ্রহ করেছেন। আবার অনেকেই ফিরছেন ব্যর্থ হয়ে।

সোমবার রাজধানীর ব্যস্ততম বাস টার্মিনাল গাবতলীতে গিয়ে এমন দৃশ্যই চোখে পড়েছে।

কথা হয় মোহাম্মদ সেলিম হাওলাদার নামে একজন টিকিটপ্রত্যাশীর সঙ্গে। তিনি বলেন, ‘কাউন্টারে কাউন্টারে ঘুরে বেড়াচ্ছি ৪ জুলাইয়ের তিনটি টিকিটের জন্য। কিন্তু ২ ঘণ্টা যেতে না যেতেই পাওয়া যাচ্ছে না টিকিট।’

সেলিম হাওলাদার যাবেন বাগেরহাট। আজ সকাল থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। তিনি ৪ জুলাইয়ের তিনটি টিকিটের জন্য হানিফ পরিবহনের বিভিন্ন কাউন্টারে ঘুরেছেন কিন্তু ওই দিনের টিকিট মেলেনি।

তিনি বলেন, ‘সকালে এখানে আসতে পারিনি। ১০টার দিকে এখানে এসে তিনটি টিকিটের জন্য অনেক ঘুরেছি, কিন্তু পাইনি।’

এ সময় তিনি অভিযোগ করে বলেন, ‘অনেক সময় বাস কাউন্টারের লোকজনের কাছে টিকিট থাকে। বেশি দাম পেলে তারা বিক্রি করেন। কিন্তু আজ আমার ভাগ্যে টিকিট মেলেনি। হয়তো সঠিক লোকের কাছে যেতেই পারিনি।’

কথা হয় হানিফ বাস কাউন্টারের এক কর্মীর সঙ্গে। তিনি বলেন, ঈদ উপলক্ষে আগামী ৪ জুলাইয়ের টিকিটের চাহিদা খুব বেশি। কারণ ওই দিন প্রায় সব অফিস-আদালত বন্ধ হয়ে যাবে। তাই সবাই ওই দিনই গন্তব্যে যাওয়ার জন্য রওনা দেবে। তাই আগামী ৪ জুলাইয়ের টিকিট ৩ থেকে ৪ ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে।






মন্তব্য চালু নেই