মেইন ম্যেনু

ঈদের আগেই বোনাসের ৮ কোটি টাকা পাচ্ছেন খেলোয়াড়রা

বিভিন্ন সময় ম্যাচ জিতলে বোনাসের ঘোষণা আসে। বোনাসের ঘোষণা আসে সিরিজ জয়ের পরও। অনেক সময় সেই টাকা পাওয়া যায়। আবার অনেক সময় ঘোষণা, ঘোষণাই থেকে যায়। তবে এবার যে সকল বোনাসের ঘোষণা এসেছিল সেগুলো ঈদের আগেই পেয়ে যাচ্ছেন বাংলাদেশ দলের খেলোয়াড়রা। এমনটাই জানা গেছে।

বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স ও পাকিস্তানকে ঘরের মাঠে হোয়াইটওয়াশ করার পর বাংলাদেশ দলের খেলোয়াড়দের জন্য মোটা অঙ্কের বোনাসের ঘোষণা আসে। বিশ্বকাপে আলাদা আলাদা প্রতিটি ম্যাচ জয়ের জন্যই বোনাস ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তার উপর কোয়ার্টার ফাইনালে ওঠার পর বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ১ কোটি টাকা বোনাস ঘোষণা করেন।

একই পরিমাণ বোনাস ঘোষণা করে বেক্সিমকো গ্রুপও। এরপর ঘরের মাঠে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করার পর প্রধানমন্ত্রী আরো ১ কোটি টাকা বোনাস ঘোষণা করেন। সবশেষ ভারতের বিপক্ষেও বাংলাদেশ দারুণ পারফরম্যান্স করেছে।

বিশ্বকাপ থেকে ভারত সিরিজ পর্যন্ত সব ধরণের বোনাস মিলিয়ে খেলোয়াড়দের বোনাসের পরিমাণটা ৮ কোটি টাকা। আর এই বোনাস তারা পেয়ে যাচ্ছেন ঈদের আগেই।

দুই একদিনের মধ্যেই প্রধানমন্ত্রীর আমন্ত্রণে ইফতার পার্টিতে যাবেন এই খেলোয়াড়রা। সেখানেই ক্রিকেটারদের হাতে প্রতিশ্রুত বোনাসের চেক তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।






মন্তব্য চালু নেই