মেইন ম্যেনু

ঈদে আসছে কনার নতুন একক অ্যালবাম

প্রায় ৫ বছর পর নতুন অ্যালবাম নিয়ে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী কনা। আসছে রোজার ঈদেই প্রকাশ হতে যাচ্ছে তার চতুর্থ একক অ্যালবাম। তার এই অ্যালবামটিতে বেশ চমক অপেক্ষা করছে।

এ প্রসঙ্গে কনা বলেন, ‘আমার ভক্তরা অনেক দিন ধরেই আশায় রয়েছেন আমার নতুন অ্যালবামের। শ্রোতাদের সেই আশা খুব দ্রুত পূরণের লক্ষ্যেই এই অ্যালবামটি করছি। অ্যালবামটি নিয়ে আমি দারুণ আশাবাদী। শ্রোতাদের কথা মাথায় রেখে অনেক সময় ও যত্ন নিয়ে এর কাজ করছি। অডিও অ্যালবামের পাশাপাশি অ্যালবামটির কয়েকটি গানের মিউজিক ভিডিও করার পরিকল্পনা রয়েছে। আশা করছি আমার এই দীর্ঘ বিরতির অ্যালবামে শ্রোতারা কিছু ভিন্নতা পাবে।’

সিএমভির ব্যানারে প্রকাশিত হতে যাওয়া তার এই অ্যালবামের গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক বাপ্পা মজুমদার, ফুয়াদ আল মুক্তাদির, জুয়েল মোর্শেদসহ বেশ ক’জন। খুব শীঘ্রই অ্যালবামটির কাজ শেষ হতে যাচ্ছে।

একক অ্যালবাম প্রকাশ না করলেও বিগত কয়েক বছরে অগণিত মিশ্র অ্যালবামে গান গেয়েছেন তিনি। পাশাপাশি চলচ্চিত্রের গানেও কণ্ঠ দিয়েছেন। ক’দিন আগেই জিঙ্গেল হিসেবে প্রকাশ পেয়েছে তার নতুন গান ‘রেশমি চুড়ি’, যেটি দারুন প্রশংসিত হয়েছে শ্রোতামহলে। কিন্তু নিজ উদ্যোগে ২০১১ সালের পরে কোন একক অ্যালবাম করেননি এই জনপ্রিয় তারকা।

২০০০ সালে কনা তার সংগীত জীবন শুরু করেন। কনার প্রথম এলবাম ‘জ্যামিতিক ভালবাসা’, যা বের হয় ২০০৬ সালে। এরপর থেকেই তিনি সংগীতজগতে বেশ পরিচিতি লাভ করেন। দীর্ঘ দিন থেকেই তিনি জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সংগীত পরিবেশনার সাথে যুক্ত। বর্তমানে নিয়মিত চলচ্চিত্রের গানে কণ্ঠ দিচ্ছেন তিনি। পাশাপাশি বিজ্ঞাপনের জিঙ্গেল ও ভয়েস ওভারের কাজও করছেন প্রায় প্রতিদিন।

এ প্রসঙ্গে কনা বলেন, ‘চলচ্চিত্রের গান গাইতে আমি খুব স্বাচ্ছন্দ্যবোধ করি। আর জিঙ্গেল ও ভয়েস ওভার শখে করতে করতে এখন পেশাও হয়ে উঠেছে। সব মিলিয়ে প্রচন্ড ব্যস্ত সময় পার করছি এখন। এ ব্যস্ততাটা অন্তত ঈদ পর্যন্ত চলবে।’






মন্তব্য চালু নেই