মেইন ম্যেনু

ঈদে মুক্তি পাচ্ছে পরীমনির রক্ত

ঈদে ছবি মুক্তির হিড়িক পড়ে যায়। নির্মাতা থেকে শুরু করে সিনেমা হল মালিকরা এই সময়ে আশানুরূপ ব্যবসার আশায় বুক বেঁধে থাকেন। সে কারণে সকল নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান ঈদে ছবি মুক্তি দিতে আগ্রহী হয়ে ওঠে।

কয়েকদিন আগেও ঈদের ছবি মুক্তির তালিকায় ছিল হিমেল আশরাফ পরিচালিত ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটি। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া থেকে ঘোষণা দেয় ছবিটি ঈদে মুক্তি পাবে না। কারণ হিসেবে জানানো হয়, প্রতিযোগিতার বাজারে নিজের এবং অন্য ছবিগুলোর ঝুঁকি কমানোই উদ্দেশ্য।

প্রতিষ্ঠানটির এই সিদ্ধান্তে খুশি হয়েছিলেন ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবিসহ অন্য ছবিগুলোর প্রযোজকরা। কিন্তু এরইমধ্যে এলো আরো একটি নতুন ছবির ঘোষণা। জানা গেল, জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘রক্ত’ ছবিটিও মুক্তি পাচ্ছে কোরবানী ঈদে। যদিও চলতি মাসের শুরুর দিকে জাজ জানিয়েছিলো, ভারতীয় দুই তারকার একটি ছবিকে জায়গা করে দিতে পরীমনির ‘রক্ত’ ঈদে সরিয়ে নেয়া হয়েছে।

কিন্তু শেষ পর্যন্ত জাজের হয়ে মিষ্টি নায়িকা পরীমনির অভিষেকটা আসছে ঈদেই হতে চলেছে। জাজ মাল্টিমিডিয়া নিজেই নিশ্চিত করেছে এই খবর। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছে, শেষ মুহুর্তে ছবিটি মুক্তি দিতে নির্মাতা, অভিনেতা-অভিনেত্রীরা হাড়ভাঙা পরিশ্রম করছেন। এবং আগামী সপ্তাহেই নাকি ‘রক্ত’ ছবিটি সেন্সরে জমা পড়বে।

এটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পরীমনি, রোশন, অমিত হাসান প্রমুখ। ‘রক্ত’ যৌথভাবে পরিচালনা করছে জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজ।






মন্তব্য চালু নেই