মেইন ম্যেনু

উখিয়ার বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে ইউনিয়ন পর্যায়ে শ্রেষ্ট লতিফুন্নেছা স্কুল

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে দক্ষিণ বালুখালী লতিফুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয় শ্রেষ্টত্ব অর্জন করেছেন। গত বুধাবার বিকেলে থাইংখালী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের বালক পর্যায়ের খেলায় থাইংখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও দক্ষিণ বালুখালী লতিফুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হন।

উক্ত খেলায় ১-০ গোলে জয়লাভ করেন দক্ষিণ বালুখালী লতিফুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয়। দীর্ঘদিন ধরে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করে বালুখালী গ্রামের ঐতিহ্যবাহী এ বিদ্যালয়টি বার বার সফলতার স্বাক্ষর রেখে আসছে।

উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজালাল ও তার অন্যান্য শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টায় লতিফুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয়টি এ দৃষ্টান্ত স্থাপন করে চলছে। বিকেলে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন পালংখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ফজল কাদের ভুট্টো।

এ সময় উপস্থিত ছিলেন বালুখালী লতিফুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার শাহ জালাল ও তেলখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার ফরিদ আহমদ। খেলা পরিচালনা করেন জয়নাল আবেদীন।






মন্তব্য চালু নেই