মেইন ম্যেনু

উখিয়ায় এমপি বদি এবার পেটালেন উপজেলা প্রকৌশলীকে

কক্সবাজার উখিয়া উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মোস্তফা মিনহাজকে তার অফিসে ঢুকে বেধড়ক মারধর করলেন সংসদ সদস্য আবদুর রহমান বদি। গতকাল বুধবার সকাল ১১টার দিকে এ ঘটনাটি ঘটেছে। কক্সবাজার এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাকে কক্সবাজার নিয়ে আসা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায়, গতকাল বুধবার ১১টায় উখিয়া উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা ছিল। ১১টার দিকে উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি সভাকক্ষে ঢুকে প্রকৌশলীকে না দেখে উপজেলা অফিসে কর্মরত পিয়ন সিরাজুল হককে দিয়ে প্রকৌশলীকে ডেকে পাঠান।

তিনি আসতে বিলম্ব হওয়ায় সংসদ সদস্য সভাকক্ষ ত্যাগ করে উপজেলা প্রকৌশলীর অফিস কক্ষে ঢুকে প্রকৌশলী মোস্তফা মিনহাজকে এলোপাতাড়ি মারধর করে ৫ মিনিটের ব্যবধানে আবার সভাকক্ষে চলে আসেন। এ সময় প্রকৌশলী মোস্তফা মিনহাজও সভাকক্ষে উপস্থিত হন।

এ ব্যাপারে মুঠোফোনে প্রকৌশলী মোস্তফা মিনহাজের নিকট জানতে চাওয়া হলে তাকে এমপি বদি মারধর করার কথা স্বীকার করে বলেন, ৫ মিনিট সভায় যোগদান করতে বিলম্ব হওয়ায় ক্রোধের বশবর্তি হয়ে এমপি সাহেব তাকে মারধর করেছে। কক্সবাজারের এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মনজুরুল আলম ছিদ্দিকী বিকাল ৩টায় উখিয়া উপজেলা প্রকৌশলীর অফিসে আসেন। পরে আহত মোস্তফা মিনহাজকে সাথে নিয়ে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা হন।

এ ঘটনার সত্যতা যাচাই করার জন্য সংসদ সদস্য আবদুর রহমান বদির মুঠোফোনে ০১৭৪৯৪৫০৬৪০ যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে সমন্বয় সভায় উপস্থিত পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী জানান, সংসদ সদস্য সভাকক্ষে ঢুকে উপজেলা প্রকৌশলীকে না দেখে তাৎক্ষণিকভাবে আবার সভাকক্ষ ত্যাগ করতে দেখা গেছে।






মন্তব্য চালু নেই