মেইন ম্যেনু

উখিয়ায় যৌতুক লোভী স্বামী গ্রেফতার

কক্সবাজারের উখিয়ায় স্ত্রীর থেকে যৌতুক আদায়ে ব্যর্থ হয়ে নির্যাতনের অভিযোগে পাষান্ড স্বামীকে আটক করেছে থানা পুলিশ। জানা যায়, ১১ মাসের সন্তান সহ স্ত্রীকে বিবস্ত্র করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার ঘটনায় অবশেষে উখিয়া থানা পুলিশ শুক্রবার রাত ২টার দিকে পাষন্ড স্বামীকে আটক করেছে। আহত স্ত্রী সন্তানকে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উখিয়া টিএন্ডটি গুচ্ছ গ্রামের হতদরিদ্র ছৈয়দ নুরের মেয়ে আমিনা বেগমের (২০) সাথে একই গ্রামের নুরুল কবিরের ছেলে মোহাম্মদ রাসেলের (২২) বিয়ে হয় ২ ফেব্র“য়ারী ২০১০ সালে। আমিনা জানায়, বিয়ের পর থেকে যৌতুকের জন্য তাকে নির্যাতন করে আসছিল তার স্বামী রাসেল।

এরই ধারাবাহিকতায় ১ লক্ষ টাকা যৌতুকের দাবিতে তাকে আবারো পাশবিক নির্যাতন করে শিশু সন্তান সহ বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে আমিন বেগম বাদী হয়ে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিলে উখিয়া থানা পুলিশ শুক্রবার রাত ২টায় মোহাম্মদ রাসেলকে আটক করে। উখিয়া থানার উপ-পরিদর্শক মোঃ শাহজাহান কামাল জানান, ধৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।






মন্তব্য চালু নেই