মেইন ম্যেনু

উজিরপুরে পিতা পুত্রকে কুপিয়ে রক্তাক্ত জখম করে দুর্ধর্ষ ডাকাতি।

বরিশালের উজিরপুরে শিকারপুর গ্রামে শুক্রবার গভীর রাতে খ্রিষ্টান সম্প্রদায়ের রবি গোলদারের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

ডাকতরা ঘরে ঢুকে রবি গোলদার(৫৫) ও তার ছেলে বিজয় গোলদার(৩০)কে হত্যার উদ্দেশ্যে উপর্যপুরি কুপিয়ে ও পিটিয়ে মৃতভেবে ফেলে রেখে চলে যায়। এসময় ডাকতদল রবি গোলদারের ঘরের সকল জিনিসপত্র তছনছ করে এবং স্বর্ণালংকার, ২টি মোবাইলসেট সহ নগদ দুই হাজার টাকা লুট করে নিয়ে যায়।

ডাকতরা রবি গোলদারের পরিবারের সদস্যদের হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে তাদের ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের উপর হামলা চালিয়েছেন বলে তার স্ত্রী আরতী গোলদার জানিয়েছেন।

তাদের ডাকচিৎকারে ভোর রাতের দিকে প্রতিবেশিরা এগিয়ে এসে আহতদেরকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা: সব্যসাচী দাস সানি জানিয়েছেন, আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। সংবাদ পেয়ে উজিরপুর মডেল থানা পুলিশ শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: নুরুল ইসলাম(পিপিএম) জানিয়েছেন, এ ঘটনায় বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার আনিসুর রহমান ও সহকারী পুলিশ সুপার সদর সার্কেল সুদীপ্ত সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এ ঘটনার মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






মন্তব্য চালু নেই