মেইন ম্যেনু

উজিরপুরে বিএনখান ডিগ্রী কলেজে বিক্ষোভ ও সড়ক অবরোধ কর্মসূচী পালিত

বরিশাল প্রতিনিধি: বরিশালের উজিরপুর আলহাজ্ব বি,এন,খান ডিগ্রী কলেজ সরকারি করনের সকল শর্ত পুরন করার পরেও অনাকাঙ্খিত ভাবে সরকারী করন না হওয়ায় ৫ম দিনের মত পালিত হয়েছে ছাত্র-ছাত্রীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ কর্মসূচী।

উজিরপুর আলহাজ্ব বি,এন,খান ডিগ্রী কলেজ সরকারি করনের দাবীতে কলেজের সকল ছাত্র শিক্ষকরা মঙ্গলবার বেলা ১১ থেকে ঘন্টা ব্যাপী বিক্ষোভ মিছিল,সড়ক অবরোধ ও পথসভার কর্মসূচী পালন করে, বিক্ষোভ মিছিলটি কলেজ চত্তর থেকে শুরু করে উজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়,ডব্লিউ বি মডেল মধ্যমিক বিদ্যালয়,ডাকবাংলো চত্তর হয়ে উজিরপুর বাসষ্ট্যান্ডে (চৌরাস্তা) এসে ২০ মিনিট সড়ক অবরোধ কর্মসূচী পালন করে, এ সময় সড়কের চর্তুদিকে বিভিন্ন যানবাহনের দীর্ঘ যানযটের সৃষ্টি হয় ।

পরে এক পথ সভায় কলেজ সরকারি করনের দাবিতে বক্তৃতা করেন অধ্যাপক জ্যোতিষ চন্দ্র ওঝা,অধ্যাপক এটিএম নজরুল ইসলাম,অধ্যাপক ফিরোজুল ইসলাম,কাঁলাচাদ সাহা,শাহানা আক্তার শেলি,মোঃ নজরুল ইসলাম,ছাত্রনেতা মোঃ সোহাগ,জুনায়েদ খান সিয়াম,আফরোজা আক্তার বেবি প্রমুখ।

বিক্ষোভ মিছিল শেষে ছাত্ররা কলেজের একটি কক্ষে ভাংচুর চালায় এবং কলেজ সরকারি করন না হওয়া পর্যন্ত হলরুম সহ সকল কক্ষে তালা ঝুলিয়ে অবস্থান দর্মঘট কর্মসূচীর ঘোষনা দেয়।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই