মেইন ম্যেনু

উত্তরায় তরুণী ধর্ষণ : পরীক্ষায় আলামত মিলেছে

কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে উত্তরায় তরুণী ধর্ষণের ঘটনায় স্বাস্থ্য পরীক্ষায় আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের চিকিৎসক।

শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের অনস্টপ ক্রাইসিসের সমন্বয়কারী ড. বিলকিস বেগম বলেন, ওই তরুণীর স্বাস্থ্য্ পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। এখন বয়স নির্ধারণের পরীক্ষা করা হবে।

পারিবারিক সূত্রে জানা যায়, এসএসসি পাস করে জীবিকার টানে বরিশাল থেকে এসে উত্তরায় বোনের বাসায় ওঠে তরুণী। এখানে থেকে কিছু করার পাশাপাশি পড়ালেখাটাও চালিয়ে যাওয়ার ইচ্ছা ছিল তার। তাই কিছুদিন আগে বাসার কাছেই রাজলক্ষ্মী কমপ্লেক্সের ওই ডিপার্টমেন্ট স্টোরে চাকরি নেয়।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উত্তরা আজমপুর রাজলক্ষ্মী কমপ্লেক্সের একটি ডিপার্টমেন্ট স্টোরের কাজ শেষে বাসায় ফেরার জন্য বের হন তরুণী। এসময় সহকর্মী আরিফ ও তার সহযোগীরা মেয়েটিকে জোর করে ওই এলাকার একটি নির্মাণাধীন ভবনে তুলে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

এর আগে গত ২১ মে রাজধানীর ভাটারা থানাধীন কুড়িল বিশ্বরোড এলাকায় ২২ বছর বয়সী এক গাড়ো তরুণীকে মাইক্রোবাসে তুলে ধর্ষণের ঘটনা ঘটে।

এরপর গত ১ জুলাই সিলেট থেকে গাজীপুরে বাবার সঙ্গে দেখা করতে এসে বিমানবন্দরে নামার পর বখাটে যুবকদের ফাঁদে পড়েন ১৯ বছর বয়সের এক তরুণী। তবে এসময় পুলিশের সতর্কতা ও সঠিক সময়ে তাদের উপস্থিতিতে শ্লীলতাহানির হাত থেকে বেঁচে যান তিনি।






মন্তব্য চালু নেই