মেইন ম্যেনু

উত্তরা থেকে এমপি লিটন গ্রেফতার

শিশু সৌরভকে গুলি করে আহত করায় গাইবান্ধার সুন্দরগঞ্জের সরকার দলীয় সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটনকে গ্রেফতার করা হয়েছে। রাজধানীর উত্তরা থেকে বুধবার রাত সাড়ে ৯টায় তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারের পর তাকে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে বলে ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপকমিশনার (ডিসি) মুনতাসিরুল ইসলাম নিশ্চিত করেন।

প্রসঙ্গত, ১২ অক্টোবর লিটনের জামিন আদালত খারিজ করে দেন হাইকোর্ট। তাকে ১৮ অক্টোবরের মধ্যে বিচারিক (নিম্ন) আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়।

১৩ অক্টোবর এ্যার্টনি জেনারেল মাহবুবে আলম এমপি লিটনকে হাইকোর্টের দেওয়াআত্মসমর্পণের নির্দেশনা স্থগিতে অবকাশকালীন চেম্বার বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের আদালতে আবেদন উপস্থাপন করেন।

১৪ অক্টোবর সুপ্রিম কোর্টের চেম্বার বিচারপতি লিটনের আত্মসমর্পণের নির্দেশনার আদেশ স্থগিত করে দেন। ফলে তাকে গ্রেফতারে আর কোনো বাধা রইলো না বলে জানান সংশ্লিষ্ট আইনজীবীরা।

২ অক্টোবর সকালে এমপির লাইসেন্স করা পিস্তলের গুলিতে আহত হয় শিশু সৌরভ। তার দু’পায়ে গুলি লাগে। ঘটনার পরের দিন সৌরভের বাবা বাদী হয়ে এমপি মো. মঞ্জুরুল ইসলাম লিটনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা করেন।

ওই ঘটনায় এমপির শাস্তি দাবিতে বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী।






মন্তব্য চালু নেই