মেইন ম্যেনু

উত্তর প্রদেশে ‘প্রেম রতন’কে দেখতে লাখো মানুষ

হ্যাপি দিওয়ালিতে মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরে সুপারস্টার অভিনেতা সালমান খানের দ্বিতীয় ছবি ‘প্রেম রতন ধন পায়ো’। এরইমধ্যে ছবির শ্যুটিং ও ডাবিং শেষ হয়েছে। টিজার, ট্রেলার, পোস্টার আর গানের ভিডিও রিলিজের পর পুরোদমে চলছে ছবির প্রমোশনের কাজ। আজ এখানে, কাল ওখানে ছুটে যাচ্ছেন ছবিতে প্রেম ও রতন চরিত্রে অভিনয় করা সালমান খান ও সোনম কাপুর।

মুক্তির দিন খুব আসন্ন বিধায় সালমানকে মুহূর্মুহূ এদিক সেদিক ছুটে যেতে হচ্ছে ছবির প্রমোশনের জন্য। আগেই ঘোষণা দিয়ে তাই এবার গেলেন ভারতের উত্তর প্রদেশের অ্যামিটি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে। সুপারস্টার আসবে, আবার তার সাথে থাকবে স্টাইলিশ কন্যা খ্যাত ভারতের সবচেয়ে ফ্যাশনেবল অভিনেত্রী সোনম কাপুর! এমন খবর চারদিকে ছড়িয়ে পড়তেই অ্যামিটি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসসহ চারদিকে সমস্ত জায়গায় লোকে লোকারণ্য হয়ে যায়। সকাল থেকেই অ্যামিটি বিশ্ববিদ্যালয়েরর ক্যাম্পাসে হাজির হতে থাকেন অসংখ্য মানুষ। কিন্তু দুপুর গড়িয়ে বিকালে উপস্থিত দর্শক-ভক্তদের দেখা দেন সালমান খান! আর তারপর লাখো মানুষের সামনে ‘প্রেম রতন ধন পায়ো’র রিলিজ হওয়া একাধিক গানে পারফর্মও করেন তারা।

এসময় লাখো ভক্ত অনুরাগীদের সাথে সেলফিতেও অংশ নিতেও দেখা যায় প্রেম-রতনকে!

উল্লেখ্য, চলতি বছরে বলিউডে ইতিহাস সৃষ্টি করা ছবি ‘বজরঙ্গি ভাইজান’ মুক্তির পর আসছে নভেম্বরের ১২ তারিখে মুক্তি পেতে যাচ্ছে সালমান ও সোনম কাপুর অভিনীত ও সুরজ বারজাত্যের ছবি ‘প্রেম রতন ধন পায়ো’।






মন্তব্য চালু নেই