মেইন ম্যেনু

“উন্নয়নে বাধাদানকারীদের ছাড় দেয়া হবে না”

সুজন দাস, চাঁদপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাছিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকল মতভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আজকে যারা অনুদান পাননি নিরাশ হবেন না। ক্রমান্বয়ে সবাইকে দেয়ার জন্য চেষ্টা করবো। উন্নয়নে বাধাদানকারী যে দলেরই হোক তাকে ছাড় দেওয়া হবে না। আমাদের সবার নেতা একজন। তিনি স্বাধীন বাংলাদেশের স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুরের কন্যা বিশ্ব শান্তির অগ্রদুত গনতন্ত্রেও মানস কন্যা জন নেত্রী শেখ হাসিনা।

এছাড়াও তিনি আরো বলেন, আমি ভবিষ্যতে এমপি পদে না থাকলেও আপনাদের সুখে দুঃখে পাসে থেকে সহযোগিতা করে যাবো ।

গতকাল হাজীগঞ্জ উপজেলা সম্মেলন কক্ষে প্রবীণ দুস্থ্য অসহায়দের মাঝে অনুদানের চেক, সেলাই মেসিন ও কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন সাংসদ এড্য. নূরজাহান বেগম মুক্তা।

উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদারের সভাপতিত্বে এবং নির্বাহি অফিসার শেখ মুর্শিদুল ইসলাম এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, চাঁদপুরজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নূরুল ইসলাম বি এস সি, বীর মুক্তিযোদ্ধা সাবেক ইউপি চেয়ারম্যান আবুল ফারাহ, প্রবীন আওয়ামীলীগ নেতা হাসমত উল্ল্যাহ হাসু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সত্য ব্রত ভদ্র মিঠুন, যুবলীগ নেতা শাহাদাত হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, নবনির্বাচিত পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল-আলম লিপন, থানা অফিসার ইনচার্জ শাহ আলম এল এল বি, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম শুভ সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেকলীগ সহযোগি সংগঠনের নেতা, কর্মী ও সমর্থকরা। অনুষ্ঠানে সংঘঠনের নেতা কর্মী সমর্থকরা প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান।

আলোচনা শেষে ২২ জন প্রবীণ দুস্থ্য অসহায়দেও মাঝে অনুদানের চেক, শীতার্থদের মাঝে কম্বল এবং হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনি এলাকার ৫ জন মহিলাকে আত্যনির্ভরশীল হওয়ার জন্য সেলাই মেশিন বিতরন করা হয়।






মন্তব্য চালু নেই